বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ঘুরে দাঁড়াবে বার্সেলোনা: পেপ গার্দিওয়ালা

প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১ | ২২:৪২:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

ক্লাবের এমন খারাপ সময়ে মরার উপর খা হয়ে আসে দলের সেরা তারকা লিওনেল মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন। তাই অনেকে ধরেও নিয়েছে, নিজেদের সেরা সময় পার করে ফেলেছে কাতালানরা। যদিও তা মানতে নারাজ দলটির ইতিহাসের তর্কসাপেক্ষ সেরা কোচ পেপ গার্দিওয়ালা। কাতালানদের সোনালী যুগের কান্ডারি মনে করেন নতুন নির্বাচনের পর ঘুরে দাড়াবে বার্সেলোনা। সামনের সপ্তাহে ন্যু ক্যাম্পে বার্সেলোনার জোসেফ মারিয়া বার্তোমেউয়ের উত্তরসূরী নির্বাচন করার কথা রয়েছে।

মঙ্গলবার উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে ম্যান সিটি ৪-১ গোলে জয় পাওয়ার পর গার্দিওয়ালার সংবাদ সম্মেলনে ওঠে সাবেক ক্লাবের প্রসঙ্গ। সেখানে তিনি বলেন, “আমি নিশ্চিত, দ্রুত বার্সেলোনা আরও শক্তিশালী হয়ে ফিরবে। নতুন সভাপতি যিনি আসবেন আত্মবিশ্বাসের সঙ্গে নেতৃত্ব দিতে হবে…আমি আগামী রোববারের নির্বাচনের অপেক্ষায় আছি। আশা করি, সঠিক সভাপতিকে বেছে নেওয়া হবে।”

তিনি আরও বলেন,

“আমি এখন একটা বিষয় নিয়েই ভাবছি, তা হলো আগামী এক সপ্তাহের মধ্যে আমরা নতুন প্রেসিডেন্ট পাবো। নির্বাচনে অংশ নেওয়া তিন প্রার্থীকেই আমি শুভেচ্ছা জানাই। বিশ্বব্যাপী আমরা এখন কঠিন সময়ের মধ্যে আছি। বিশেষ করে বার্সেলোনায়, কারণ অনেক যা সবাই জানে।”

সংবাদ সম্মেলনে বার্সার সাবেক প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউয়ের গ্রেফতার প্রসঙ্গও উঠে আসে। গত রবিবার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছিল বার্তোমেউকে। নিজ ক্লাবের সাবেক ও বর্তমান ফুটবলারদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রোপাগাণ্ডা ছড়ানো ‘বার্সাগেট স্ক্যান্ডালে’ জড়িত সন্দেহে গ্রেফতার করা হয় বার্সার সাবেক প্রেসিডেন্ট ও কয়েকজন শীর্ষ কর্মকর্তাকে আটক করে কাতালান পুলিশ।

পরে একদিন জেল হাজতে থাকার পর গতকাল জামিনে মুক্তি পান বার্তোমেউ। অভিযোগের তীর বার্সার সাবেক প্রেসিডেন্টের উপর পড়লেও অভিযোগের সত্যতা না মিলা পর্যন্ত গার্দিওয়ালার কাছে বার্তোমেউ নির্দোষ। বার্সার সাবেক কোচ বলেন, “আমি জানি, এটা অস্বস্তিকর এক পরিস্থিতি। তবে আশা করছি, এর শেষটা ভালো হবে। যতদিন অভিযোগের সত্যতা না মিলছে ততদিন তিনি (বার্তোমেউ) নির্দোষ।”

আরও খেলার খবরঃ   নয় জনের সাউদাম্পটনকে ৯ গোল দিলো ম্যানচেস্টার ইউনাইটেড

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি