বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চতুর্থ দফায়ও নেগেটিভ টাইগাররা

প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ | ১৩:২৪:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

নিউজিল্যান্ডে কঠোর কোয়ারেন্টাইন মেনে চলার ফল পেলো বাংলাদেশ দল, এখন পর্যন্ত কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই কুইন্সটাউনে যাচ্ছে টাইগাররা। দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে চতুর্থ দফায়ও করোনা নেগেটিভ এসেছে সবার, আগামীকাল ক্রাইস্টচার্চ ছেড়ে যাবে ক্রিকেটাররা।

নিউজিল্যান্ডে পৌঁছেই প্রথম দফায় সফরে যাওয়া প্রতিটা ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়। যে পরীক্ষায় সবাই নেগেটিভ হয়ে শুরু করে কোয়ারেন্টাইন পর্ব, এরপর পরের দুইবারও করোনা নেগেটিভ আসে ক্রিকেটার থেকে শুরু করে কোচিং ও সাপোর্ট স্টাফ সবার।

কোয়ারেন্টাইন ভালোভাবে মেনে চলা ও তৃতীয় বার করোনা নেগেটিভ আসার পরই জিম ও অনুশীলনের সুযোগ পায় বাংলাদেশ ক্রিকেট দল, তবে আজ চতুর্থ বারের মতো করোনা নেগেটিভ আসার আগ পর্যন্ত ছিল বেশকিছু বাধ্যবাধকতা। কিন্তু আগামীকাল থেকে একেবারেই মুক্ত বাংলাদেশ দল, যাবেন অনুশীলন ক্যাম্পের ভেন্যু কুইন্সটাউনে।

কোয়ারেন্টাইন পর্ব শেষ করে মুক্ত হওয়া টাইগাররা আগামীকাল ক্রাইস্টচার্চ ছাড়বেন, সন্ধ্যায় একটা ফ্লাইটে তারা কুইন্সটাউনে যাবেন। যেখানে হবে বাংলাদেশ দলের ১ সপ্তাহের অনুশীলন ক্যাম্প, এরপর ২০ মার্চ থেকে শুরু হবে মাঠের লড়াই।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি