বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চুল নিয়ে ধারাভাষ্যকারের বেফাঁস মন্তব্যে বেজায় চটেছেন স্টেইন

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ০২:০৫:৫৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ গুগল
ছবিঃ গুগল

ক্যারিয়ারের প্রায় পুরোটা সময়ই ছোট চুলেই দেখা গেছে দক্ষিণ আফ্রিকার দ্রুতগতির তারকা বোলার ডেল স্টেইনকে। তবে ক্যারিয়ারের ক্রান্তিলগ্নে ঝাঁকড়া চুলের নতুন স্টাইলে আবির্ভূত হয়েছেন প্রোটিয়া পেসার। তবে সেই চুল নিয়েই কি না বেঁফাশ মন্তব্য করে বসেছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার এবং বর্তমান ধারাভাষ্যকার সাইমন ডুল! আর এতেই বেজায় চটেছেন স্টেইন।

পাকিস্তান সুপার লীগে (পিএসএল) শুক্রবার কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে প্রথমবারের মত এবারের আসরে খেলতে নেমেছিলেন ডেল স্টেইন। তবে শুরুটা ভালো হয়নি প্রোটিয়া পেসারের। করাচিতে পেশোয়ার জালেমির বিপক্ষে ২ উইকেট তুলে নিলেও ৪ ওভারে রান দিয়েছেন ৪৪। সেই সাথে ১৯৮ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েও হেরে গেছে স্টেইনের কোয়েটা।

ঘটনা ম্যাচের নবম ওভারের। টিভি পর্দায় ড্রেসিং রুমে বসে থাকা স্টেইনকে দেখে ধারাভাষ্যকার সাইমন ডুল বলে উঠেন, “এই চুলের মাঝে মধ্য বয়সের সংকট ফুটে উঠছে।” সেই সাথে পাশে বসা আরেক ধারাভাষ্যকার মন্তব্য করেন, “এটা লকডাউনের চুল।”

বিষয়টি ভালোভাবে নেননি প্রোটিয়া পেসার। ম্যাচ শেষে এক টুইট বার্তায় স্টেইন বলেন, “কোন ধারাভাষ্যকার বলেছেন আমি মধ্যবয়সী সংকটের মধ্যে আছি?”

এই টুইটের প্রতি উত্তরে ভক্তদের থেকেই জানতে পারেন সেই ঘটনার পুরো অংশ। আর এতেই প্রচন্ড রেগে যান স্টেইন। ক্ষুব্ধ প্রোটিয়া পেসার এরপর আলাদা দুটি টুইটও করেন। সেখানে তিনি লিখেন,

“আপনার কাজ যদি খেলা নিয়ে কথা বলা হয়ে থাকে, তাহলে সেটাই করুন। কিন্তু আপনি যদি আপনাকে দেয়া সেই সময়টুকুতে অন্যের জীবনধারা, ওজন, পছন্দ কিংবা চুলের স্টাইল নিয়ে সমালোচনায় নষ্ট করেন, তাহলে ব্যক্তি হিসেবে আপনার জন্য আমার এক মূহুর্ত সময়ও নেই। আপনি এবং আপনার মতো অন্য সবার জন্য একই কথা প্রযোজ্য।”

“আমার শুধু এটুকুই বলার ছিল। গত রাতে সময়টা দূর্দান্ত ছিল, আবারও দর্শকদের সামনে খেলতে পারাটা দারুণ অনুভূতি; ক্রিকেট এভাবেই সবচেয়ে সুন্দর। আমরা হেরে গেলে, প্রত্যাশা করছি পরবর্তী ম্যাচগুলো আমরা দল হিসেবে একসাথে ঘুরে দাঁড়াবো। আপনাদের সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ। সপ্তাহের ছুটি দারুণ কাটুক সবার।”

 

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি