বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জনসম্মুখে ক্ষমা চাইতে খালেদ মাহমুদকে আইনি নোটিশ হাইকোর্ট আইনজীবীর

প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১ | ০৯:৫১:৪৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রকিবুল হাসানের সাথে দুর্ব্যবহার এবং তাকে মারতে উদ্যত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে আরেক সাবেক অধিনায়াক খালেদ মাহমুদ সুজনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

উক্ত নোটিশে খালেদ মাহমুদকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান করা হয়েছে। রোববার (৭ মার্চ) সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আবু তালেব এ নোটিশ প্রেরণ করেন।

সময় টিভির খবর অনুসারে নোটিশে বলা হয়েছে, “গত ২০ ফেব্রুয়ারি জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যান আরেক সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দেশের সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফিতে অপ্রত্যাশিত একটি ঘটনাকে কেন্দ্র করে সিনিয়র ক্রিকেটার রকিবুল হাসানকে মারার উদ্দেশে তার দিকে তেড়ে যান খালেদ মাহমুদ সুজন।

সুজনের এমন ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। অনেকে এগিয়ে গিয়ে সুজনকে আটকানোর চেষ্টা করেন। তাকে আটকাতে বেশ বেগই পেতে হয়েছে। এর মধ্যেই এই বোর্ড পরিচালক রাগ আটকাতে না পেরে উপড়ে ফেলেন মাঠের পাশে থাকা স্পন্সর প্রতিষ্ঠানের ছোট্ট ছাউনি।

এ ব্যাপারে রকিবুল হাসান বলেছেন, আমি যেহেতু টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান তাই বলেছি অন্য জায়গায় খেলা আয়োজনের জন্য। আইনের মধ্যে যা আছে তাই বলেছি। কিন্তু আমি হতাশ, সুজনের এমন মারমুখী আচরণে।”

নোটিশ প্রদানকারী আইনজীবী এই সম্পর্কে তার বক্তব্য তুলে ধরে বলেন, “সাবেক অধিনায়ক রকিবুল হাসান একজন মুক্তিযোদ্ধা। তিনি খালেদ মাহমুদ সুজনের থেকেও জ্যেষ্ঠ ক্রিকেট অধিনায়ক। তাকে অপমানের ঘটনা আমার নজর এড়ায়নি। এ কারণে আমি সংক্ষুব্ধ হয়ে জনস্বার্থে এ নোটিশ পাঠিয়েছি।”

খালেদ মাহমুদ সুজন বাংলাদেশ লিজেন্ডস দলের হয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে বর্তমান ভারতের রায়পুরে রয়েছেন। যদিও তাঁর পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া জানানো হয়নি।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি