বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ড্র যেন পিছু ছাড়ছে না শেখ জামালের

প্রকাশ: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ | ১৮:৩৩:০৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চলমান লীগে এখনও হারের স্বাদ না পাওয়া শেখ জামাল ধানমণ্ডি ক্লাব পয়েন্ট ভাগাভাগি করেছে পাঁচ ম্যাচে। যার মধ্যে শেষ ছয় ম্যাচের পাঁচটিতে ড্র করে মাঠ ছেড়েছে শফিকুল ইসলাম মানিকের দল।

নিজেদের শেষ ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৩-১ গোলে হারালেও আজ (মঙ্গলবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে শেখ জামাল। একে তো ম্যাচ ড্র করেছে সে সাথে ম্যাচের একদম শেষ মুহূর্তে দ্বিতীয় বার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন সোলাইমান সিল্লাহ। যার ফলে আগামী ৭ তারিখে মোহামেডানের বিপক্ষে ম্যাচে সোলাইমান সিল্লাহকে পাচ্ছে না শেখ জামাল।

লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সোলাইমান সিল্লাহ

ম্যাচের পুরাটা সময়ই আক্রমণ পাল্টা আক্রমণ চালায় দুই দল। কখনো জামাল আক্রমণে ছুড়ি ঘোড়ায় আবার কখনো রহমতগঞ্জ। কিন্তু প্রথমার্ধে কাঙ্ক্ষিত সেই গোলে দেখা পায়নি দুই দল।

প্রথমার্ধের বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। উজবেকিস্তানের ওতাবেক দুর্দান্ত গোল করে জামালকে এগিয়ে নেন। ৪৯ মিনিটে কর্ণার থেকে সরাসরি বল জালে জড়ান এই মিডফিল্ডার। গতকাল আরামবাগ ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচেও কর্ণার থেকে সরাসরি দুটি গোল করেছিলেন ব্রাদার্স ইউনিয়নের ফয়সাল মাহমুদ।

শেখ জামালের লিড স্থায়ী হয় মাত্র দুই মিনিট। মাঝ মাঠ থেকে বাড়ানো বল দুই ডিফেন্ডারকে পিছনে ফেলে পায়ের টোকায় গোলকিপারের মাথার উপর দিয়ে বল জালে জড়ান ক্রিস রেমি। চলতি মৌসুমে ক্রিস রেমির এটি চতুর্থ গোল।

এই ড্র’য়ে ১১ ম্যাচে ছয় জয় ও পাঁচ ড্র’তে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নাম্বারেই থাকলো শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। অন্যদিকে এগারো ম্যাচ দুই জয়, চার ড্র ও পাচ হারে ১০ পয়েন্ট নিয়ে নয় নাম্বারে রহমতগঞ্জ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
ক্লাব ফুটবল / শঙ্কা থাকলেও আগুয়েরোর কন্ঠে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস
আন্তর্জাতিক ফুটবল / ইউরোর ফাইনালে সমর্থকদের সংঘর্ষ, শাস্তি পেল ইংল্যান্ড!
ক্লাব ফুটবল / স্টিভেন জেরার্ডকে ছাড়িয়ে লিভারপুলের হয়ে নতুন ইতিহাস গড়লেন সালাহ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি