বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

থেমে গেলো মিথুনের ‘ম্যারাথন’ ইনিংসও

প্রকাশ: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১ | ০৯:৫২:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইসিসি
ছবি - আইসিসি

লক্ষ্যটা বেশ বড়, সেটা টপকাতে হলে উড়ন্ত একটা সূচনা দরকার ছিল বাংলাদেশের। তবে টাইগাররা অতশত ঝামেলায় যেতে রাজি নয়, ইনিংসের শুরুতেই তারা জানিয়ে দিয়েছে জয়ের পেছনে ছুটে সময় নষ্ট করবে না তারা। অন্তত কারও ব্যাটিং দেখেই বোঝার উপায় নেই ম্যাচটা জিততে চায় তারা।

নিউজিল্যান্ডের দেওয়া ৩১৯ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই ফিরে যান অধিনায়ক তামিম ইকবাল, তার ব্যাট থেকে আসে ৯ বলে ১ রানের ইনিংস। অথচ তামিমের উপরেই মূল ভরসা ছিল টাইগারদের, সৌম্য সরকারও ফিরেছেন ৫ বলে ১ রান করে; ১৮ রানেই প্রথম ২ উইকেট হারায় বাংলাদেশ।

ম্যাচটা মূলত তামিমের আউটের সাথে সাথেই শেষ হয়ে যায়, দলীয় ২৬ রানে ট্রেন্ট বোল্টের দুর্দান্ত ক্যাচে ফিরে যান ২১ বলে ৩ চারে ২১ রান করা লিটন দাস। মোহাম্মদ মিথুন ও অভিজ্ঞ মুশফিকুর রহিম চতুর্থ উইকেটে ৫৪ বলে একটা জুটি গড়লেও তাতে রান আসে মোটে ২২, দুজনেই খোলসবন্দী ব্যাটিং করেছেন।

দলীয় ৪৮ রানে আউট হন মিথুন, আগের দুই ম্যাচে ভালো করা এই ব্যাটসম্যান আজ ৩৯ বল খেলে করেছেন মোটে ৬ রান। ৫০ রান পূর্ণ করতেই বাংলাদেশকে খেলতে হয়েছে ১৮ তম ওভার পর্যন্ত, প্রতিবেদন লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬০ রান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি