বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দেশের দায়িত্ব আগে, এরপর আমরাঃ মুস্তাফিজ প্রসঙ্গে রাজস্থান রয়্যালস চেয়ারম্যান

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ | ১৭:০৩:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - প্রথম-আলো
ছবি - প্রথম-আলো

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামে ভিত্তি মূল্য ২ কোটি রুপিতে মুস্তাফিজুর রহমানকে দলে নেয় রাজস্থান রয়্যালস। তবে জাতীয় দলের ব্যস্ততা থাকায় কাটার মাস্টারকে দলে পাবে কি-না সেটা নিয়ে নিশ্চয়তা থাকলেও তাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী দলটি।

বেশকিছু বিষয় নিয়ে আলোচনা করতে আজ বাংলাদেশে এসেছে রাজস্থান রয়্যালসের কয়েকজন কর্মকর্তা, তবে তার মধ্যে উল্লেখযোগ্য হলো মুস্তাফিজুর রহমান। টাইগার এই পেসারকে দলে নিয়েই উচ্ছ্বাস প্রকাশ করেছিল রাজস্থান, এবার তাকে আইপিএলেও দেখতে চায় দলটি।

এপ্রিলের মাঝামাঝি সময়ে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ দল, সেই সফরে শুধুমাত্র টেস্ট খেলবে টাইগাররা। এতদিন মুস্তাফিজকে টেস্ট বোলার হিসেবে বিবেচনা না করা হলেও বর্তমানে তাকে নিয়ে টেস্টেও পরিকল্পনা সাজাচ্ছে বোর্ড ও টিম ম্যানেজমেন্ট।

অন্য দিকে একই সময়ে শুরু হবে আইপিএলের খেলাও, যে কারণে মুস্তাফিজের আইপিএলে খেলা নিয়ে দেখা দিয়েছে ওনিশ্চয়তার। যদিও বিসিবি থেকে পরিস্কার বার্তা দেওয়া হয়েছে মুস্তাফিজ চাইলে তাকে আইপিএলে খেলার অনুমতি দিবে বোর্ড, তবে মুস্তাফিজ জানিয়েছেন জাতীয় দলে সুযোগ পেলে আইপিএলে যেতে চান না।

এবার ঢাকায় এসে মুস্তাফিজের বিষয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন রাজস্থান রয়্যালসের চেয়ারপার্সন রণজিৎ বারঠাকুর। মুস্তাফিজকে দলে পেতে আশাবাদী হলেও তার কাছেও দেশের দায়িত্বটাই সবকিছুর আগে।

রণজিৎ বারঠাকুর বলেন, “আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ব বোধ করি। এবার নিলামে আমরা মুস্তাফিজের জন্য বিড  করেছি, তাকে দলে নিয়েছিও। আশা করি সে আমাদের হয়ে খেলবে যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি