বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দেশে ফেরার দিনই আইপিএল খেলতে ভারতে যাবেন মুস্তাফিজ

প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১ | ১১:০৯:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সংগৃহীত
সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনাপত্তিপত্র আগেই পেয়েছিলেন সাকিব আল হাসান, শেষ মুহুর্তে কিছুটা নাটকীয় পরিস্থিতি তৈরি হলেও গত ২৭ মার্চ ভারতে যান তিনি। বাংলাদেশ থেকে সাকিব ছাড়া দল পেয়েছিলেন মুস্তাফিজুর রহমানও, তবে তার যাওয়াটা অনিশ্চিতই ছিল।

তবে সেই অনিশ্চয়তা কেটে গেছে, শঙ্কা থাকলেও আইপিএলে খেলার জন্য ছাড়পত্র পেয়েছেন মুস্তাফিজুর রহমানও। বর্তমানে নিউজিল্যান্ড সফরে থাকা বাঁহাতি এই পেসার দেশে ফেরার দিনই আইপিএলে খেলার জন্য ভারতের বিমান ধরবেন, ৪ এপ্রিল সকালে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরবে বাংলাদেশ দল।

একই দিন রাতে ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মুস্তাফিজুর রহমান, ৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে আইপিএলের ১৪তম আসরের। তবে কোয়ারেন্টাইন ইস্যুর কারণে প্রথম ম্যাচ খেলা অনিশ্চিত তার। যদিও ম্যাচের দিনই মুস্তাফিজের বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টাইন শেষ হয়ে যাবে।

আইপিএলে খেলার কারণে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজটি খেলা হবে মুস্তাফিজুর রহমানের, তবে ঘরের মাঠে একই প্রতিপক্ষের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগেই দলের সাথে যোগ দিবেন তিনি। সাকিব আল হাসানের মতো মুস্তাফিজুর রহমানের এনওসিও ১৮ মে পর্যন্ত, তাই টুর্নামেন্টের শেষ দিকে খেলা হবে না তাদের।

৯ এপ্রিল আইপিএল শুরু হলেও মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের আইপিএল যাত্রা শুরু হবে ১২ এপ্রিল, প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি