বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লীগে খেলবেন এবি ডি ভিলিয়ার্স

প্রকাশ: রবিবার, ২৮ মার্চ, ২০২১ | ১৩:৫৭:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

এবি ডি ভিলিয়ার্স (ছবিঃ আরসিবি)
এবি ডি ভিলিয়ার্স (ছবিঃ আরসিবি)

নেপালের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লীগে (ইপিএল) অংশ নিতে রাজি হয়েছেন দক্ষিণ আফ্রিকা সাবেক তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। রবিবার (২৮শে মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন টুর্নামেন্টটির ব্যবস্থাপনা পরিচালক আমির আখতার।

করোনা মহামারীর জন্য ইপিএলের ২০২০ সালের আসরটি স্থগিত করা হয়েছিল। তবে এ বছরের ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর আবারও মাঠে গড়ানোর কথা রয়েছে টুর্নামেন্টটির। যেখানে অন্যতম আকর্ষণ হতে চলেছেন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত প্রোটিয়া তারকা ব্যাটসম্যান।

এবি ডি ভিলিয়ার্স ছাড়াও এবারের আসরটি দেখা যেতে পারে ক্যারিবীয় তারকা ক্রিকেটার ক্রিস গেইলকে। ২০২০ মৌসুমে পোখরা রাইনোসে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ইউনিভার্সাল বস’। কিন্তু করোনা প্রাদুর্ভাবে আসরটি স্থগিত হয়ে গেলে নেপালের মাঠে নামা হয়নি তার। তবে এবারের আসরে সময়ে তার প্রাপ্যতা নিশ্চিত করা গেলে এই মৌসুমে নেপাল মাতাতে দেখা যাবে তাঁকে।

নেপালের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এবি ডি ভিলিয়ার্স এই বছর ইপিএলে খেলতে রাজি হওয়ার বিষয়টি নিশ্চিত করে উল্লসিত আমির আখতার জানিয়েছেন,

“ইপিএলে শীর্ষস্থানীয় আন্তর্জাতিক ক্রিকেটারদের এনে নেপালের ক্রিকেটকে বৈশ্বিক ক্রিকেটে পরিচিত করতে আমরা যথাসাধ্য চেষ্টা করছি। আমরা আগের মৌসুমেও এবি ডি ভিলিয়ার্সকে আনার চেষ্টা করেছি কিন্তু তিনি উন্মুক্ত (খেলার জন্য) ছিলেন না।”

“এই সংস্করণে তিনি এখানে আসতে সম্মত হয়েছে। এর মধ্যে যদি কিছু না আসে তবে সে নিশ্চিতভাবে নেপালের মাঠে খেলবে।” তিনি আরও বলেছেন।

তবে এবি ডি ভিলিয়ার্সকে কোন দলের হয়ে দেখা যাবে তা এখনও নির্ধারিত হয়নি। নিশ্চিতভাবেই টুর্নামেন্টের ছয়টি দলই টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা তারকাকে দলে ভেড়ানোর লড়াইয়ে ছুটবে।

পোখড়া রাইনোস, ললিতপুর প্যাট্রিয়টস, ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটরস, চিত্রওয়ান টাইগারস, বিরাটনগর ওয়ারিয়র্স এবং কাঠমান্ডু কিংস ইলেভেন এই ছয় ফ্যাঞ্চাইজি, যারা এই বছরের শেষের দিকে এভারেস্ট প্রিমিয়ার লীগের শ্রেষ্ঠত্ব অজর্নের জন্য লড়াই করবে।

আরও খেলার খবরঃ   হঠাৎ করেই আইপিএল থেকে নাম প্রত্যাহার অশ্বিনের

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি