বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিএসএলের পর বন্ধ হয়ে গেল পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিস

প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ | ১১:০৯:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট।
ছবিঃ ইন্টারনেট।

করোনা ভাইরাস যেন এখনও অভিশাপ হয়ে আছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) জন্য। মাঘের শীতের মত পাকিস্তানের ক্রিকেট জুড়েই জেঁকে বসেছে করোনা ভাইরাস। একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হবার পর এবার বন্ধ ঘোষণা করা হয়ে পিসিবির অফিস।

লাহোরে অবস্থিত পিসিবি ভবন অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে এবং কর্মকর্তাদের বাড়ি থেকে যাবতীয় অফিসিয়াল কাজ কর্ম করার হুকুম দিয়েছেন পিসিবি চেয়ারম্যান এহসান মানি। এমন খবরই কাল রাত থেকে জানাচ্ছে বিভিন্ন পাকিস্তানী গণমাধ্যম।

এর আগে পাকিস্তান সুপার লিগে সর্বপ্রথম অস্ট্রেলিয়ান খেলোয়াড় ফাওয়াদ আলমের করনো পজিটিভ খবর পাওয়া যায় এবং একে একে করোনা আক্রান্ত হন মোট ছয় জন খেলোয়াড়। এছাড়াও পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তারাও করোনা আক্রান্ত হয়েছে বলে জানা যায়। ফলে সতর্কতার অংশ হিসেবে পিসিবির অফিস বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে।

উল্লেখ্য যে বায়ো বাবলের মধ্যে অবস্থান করেই অনুষ্ঠিত হচ্ছিল পাকিস্তান সুপার লিগের খেলা। কিন্তু তবুও কী ভাবে একাধিক খেলোয়াড় করোনা আক্রান্ত হলেন সে বিষয়টি খতিয়ে দেখার জন্য একটি তদন্ত কমিটিও গঠন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

তবে অফিস বন্ধ হয়ে গেলেও দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতি হিসেবে যে ক্যাম্পটি করছে পাকিস্তান দলের খেলোয়াড়েরা সেটিতে কোন প্রভাব পড়বে না বলেও জানিয়েছে গণমাধ্যম গুলো।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি