বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিএসএলে মাঠে ঢুকতে পারবে না ফ্রাঞ্চাইজি মালিকরা!

প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১ | ১৬:৪৫:১৫

ফারুক হোসেন

ছবি - পিসিবি
ছবি - পিসিবি

করোনা ভাইরাসে একটু বিপাকেই পড়েছে পাকিস্তান সুপার লিগের ষষ্ঠ আসর, গত সোমবার প্রথম ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হন অজি স্পিনার ফাওয়াদ আলম। পরেরদিন আরও ২ বিদেশি ক্রিকেটারসহ ৩ জন আক্রান্ত হওয়ার পরে নড়েচড়ে বসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এই পরিস্থিতিতে ফ্রাঞ্চাইজি মালিকদের নিয়ে গতকাল বৈঠকে বসেছিল পিসিবি, যেখানে দলগুলোর করোনা বিধিনিষেধ না মেনে চলা ও উদাসীনতা নিয়ে আলোচনা হয়েছে। ফ্রাঞ্চাইজি মালিকদের দায়িত্বজ্ঞানহীন আচরণ ও ক্রিকেটারদের ছাড় দেওয়া নিয়ে বোর্ড পদক্ষেপ নিতে যাচ্ছে।

আলোচনা আছে যে ক্রিকেটাররা করোনা প্রটোকল মেনে চলতে অনিহা প্রকাশ করে, সব জেনেও চুপচাপ থাকে দলগুলো। সেই সাথে ফ্রাঞ্চাইজি মালিকরাও অবাধ ভাবে চলাফেরা ও ক্রিকেটারদের সাথে মেলামেশা করে, বর্তমানে প্রতিটি ম্যাচে ১০টি করে বিশেষ কার্ড পায় অংশ নেওয়া দুটি দল।

গতকাল আলোচনার পর ফ্রাঞ্চাইজি মালিকদের আর মাঠে নাও দেখা যেতে পারে, এই বিষয়ে করাচি কিংস ফ্রাঞ্চাইজি ছাড়া সবাই একমত জানিয়েছেন। করাচি নিজেদের সিদ্ধান্ত জানানোর জন্য কিছুটা সময় চেয়েছে, যার কারণে পিসিবি এখনও চূড়ান্ত কোন সিদ্ধান্ত গ্রহণ করেনি।

ফাওয়াদ আলম ছাড়াও করোনা আক্রান্ত হওয়া অন্য দুই বিদেশি ক্রিকেটারের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, তারা হলেন লুইস গ্রেগরি ও টম ব্যান্টন। ক্রিকেটাররা করোনা আক্রান্তের ঘটনায় একটা ম্যাচ পিছিয়ে দেওয়া হলেও গতকাল নির্ধারিত সময়েই খেলা মাঠে গড়িয়েছে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
ক্লাব ফুটবল / লেওয়ানডস্কির জোড়া গোলে হেসেখেলে জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ
বাংলাদেশ ক্রিকেট / জয় দিয়ে বিশ্বকাপ শুরু করতে বাংলাদেশের চাই ১৪১
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি