বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিঠ বাঁচাতেই কি পাপন-সুজনদের প্রশংসা করেছেন? সাকিবের জবাব ভিন্ন

প্রকাশ: সোমবার, ২২ মার্চ, ২০২১ | ০১:৩৭:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

রাগ ঢাক না রেখে কথা বলাটা সেই ছোট বেলা থেকেই শিখেছেন সাকিব আল হাসান। উচিত কথা বলতে কখনই দ্বিধাবোধ করেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। দলের স্বার্থে কথা বলায় যদি তিনি শাস্তির সম্মুখীনও হন তাতেও বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই তার। তবুও কারও মন রাখতে বানিয়ে কথা পছন্দ নয় সাকিবের।

সাকিব একটি অনলাইন পোর্টালের লাইভ অনুষ্ঠানে এসে রীতিমত ধুয়ে দিয়েছেন এদেশের ক্রিকেটের বড় বড় ব্যক্তিত্বদের। সরাসরি প্রশ্ন তুলেছেন তাদের অবদান নিয়ে। কিন্তু প্রশংসা করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এবং খালেদ মাহমুদ সুজন কে নিয়ে। প্রশ্ন উঠেছে পিঠ বাঁচাতেই কি সাকিব এই দুজনের প্রশংসা করেছেন।

সাকিব জানিয়েছেন তিনি কখনই নিজের স্বার্থে কিছু করেন না। যা কিছু বলেছেন তা ক্রিকেট আর দেশের স্বার্থেই। সাংবাদিক উৎপল শুভ্রকে দেয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেন, “আমি কাউকে খুশি করতে কিছু বানিয়ে বলতে পারি না। আমি পাপন ভাই আর সুজন ভাইয়ের প্রশংসা করেছি। সুজন ভাই ডেভেলপমেন্টে ভালো কাজ করছেন। এই যে আন্ডার নাইনটিন টিমটা ওয়ার্ল্ড কাপ জিতল, ওদের দেখাশোনা তো সুজন ভাই-ই করেছেন। আলাদা করে রেখেছেন, অনেকগুলো ট্যুরে পাঠিয়েছেন। ২০টার জায়গায় ৫টা ট্যুর করলে ওরা হয়তো ওয়ার্ল্ড কাপ জিততে পারতো না।”

পাপনের অবদান তুলে ধরে সাকিব বলেন, “পাপন ভাইয়ের সঙ্গে ক্রিকেট নিয়ে আমার যে পরিমাণ কথা হয়, তাতে আমি বুঝতে পারি উনার ভালো কিছু করার ইচ্ছা আছে। সবারই লিমিটেশন থাকে, তবে ইচ্ছাটাই হলো আসল। আমরা প্লেয়ারদের ক্ষেত্রে বলি না যে, ইনটেন্টটা ঠিক আছে কি না।

পাপন ভাইয়ের ইনটেনশনটা ভালো। উনি এমপি, বেক্সিমকো ফার্মার মতো বড় একটা প্রতিষ্ঠান চালান, তারপরও ক্রিকেটে যে পরিমাণ সময় দেন, এ থেকেই তো ওনার সদিচ্ছাটা বোঝা যায়। ওনার সঙ্গে ওয়ান টু ওয়ান কথা থেকে বলতে পারি, উনি ক্রিকেটটা ভালো বোঝেন। উনার সঙ্গে আমার টিম নিয়ে অনেক চিন্তাই মিলে যায়।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
ক্লাব ফুটবল / শঙ্কা থাকলেও আগুয়েরোর কন্ঠে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি