বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পুলিশকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো শেখ রাসেল

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ | ১৮:৪৩:৫১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে হারের স্বাদ পাওয়ার পর আবাহনীর সাথে পয়েন্ট ভাগাভাগি করে শেখ রাসেল ক্রীড়া চক্র। এরপরের দুই ম্যাচেও হতাশ করে আশরাফুল রানারা। বসুন্ধরা কিংসের কাছে বড় হারের পর উত্তর বারিধারার কাছে লজ্জার জনক হারের তিক্ত স্বাদ পেতে হয় সাইফুল বারি টিটুর শিষ্যদের। টানা চার হারে পয়েন্ট টেবিলে নিচের দিকে চলে গেলেও আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ পুলিশকে ৫-০ গোলে বিধ্বস্ত করে পয়েন্ট তালিকার চারে উঠে আসলো ২০১২-১৩ মৌসুমের ট্রেবল জয়ীরা।

অন্যদিকে শেষ ম্যাচে সাইফের কাছেও বড় ব্যবধানে হার নিয়ে রাসেলের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচের মোমেন্টাম বুঝে উঠার আগেই ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র। ডান দিক থেকে হাবিবুর রহমানের লম্বা থ্রো ডি-বক্সের মধ্যে পড়ে হাওয়ায় ভাসতে থাকা বল ফাকা পোস্টে হেডে বল জালে জড়ান মিডফিল্ডার উগোচুকু ওবিমোনোকে।

২৮তম মিনিটে ম্যাচে দ্বিতীয় বারের মত এগিয়ে যায় শেখ রাসেল। এবার স্কোর শিটে নাম লেখান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জিয়ানকার্লো লোপেজ রদ্রিগেজ। ডি-বক্সের সামনে থেকে প্রথম গোল করা ওবিমোনেকের বাড়ানো বল ডান পায়ের জোরালো শটে গোলে পরিণত করেন এই ব্রাজিলিয়ান। চলতি লীগে এটি তার পঞ্চম গোল।

এর ঠিক আট মিনিট পরেই হ্যাট্রিক গোলের দেখা পায় শেখ রাসেল ক্রীড়া চক্র। ডান পাশ থেকে খালেকুজ্জামানের হাওয়ায় ভাসানো বল দারুণ এক ভ্যালিতে বল জালে জড়ান এই মিডফিল্ডার।

৬৯ মিনিটে আরও একবার জালের দেখা পান মোঃ আব্দুল্লাহ। আব্দুল্লাহর থেকেও এই গোলে বড় অবদান ছিল পুলিশ গোলকিপার সাইফুল ইসলাম খান। ডান পাশ থেকে আব্দুল্লাহর নেওয়া কোণাকুণি শট গোলকিপার তালু বন্দি করতে না পারায় বল জাল খুজে পায়। এই গোলের মধ্য দিয়ে নিজের পঞ্চম গোল পূরণ করলেন এই তরুণ মিডফিল্ডার।

চার গোলে এগিয়ে গিয়েও যেন স্বাদ মিটছিলো না শেখ রাসেলের। শেষ চার ম্যাচের দুঃখ এই এক ম্যাচেই খোয়ানোর জন্য ৮৪ মিনিটে পঞ্চম গোলের দেখা পায় শেখ রাসেল। ডান পাশে রদ্রিগেজের কাছ থেকে বল পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন তাজাকিস্তানের ডিফেন্ডার সিয়োভুজ আসরোরোভ।

আরও খেলার খবরঃ   বন্ধ ঘোষণা ক্যাম্প, ঈদের ছুটিতে ফুটবলাররা

বর্তমান পয়েন্ট তালিকায় ১২ ম্যাচ শেষে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। আজকের এই জয়ে ১২ ম্যাচে ছয় জয়,দুই ড্র ও চার হারে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের চার নাম্বারে উঠে আসলো শেখ রাসেল ক্রীড়া চক্র। অন্যদিকে বারো ম্যাচে তিন জয়, তিন ড্র ও ছয় হারে ১২ পয়েন্ট নিয়ে আট নাম্বারে বাংলাদেশ পুলিশ এফসি।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য বাংলাদেশের পুঁজি ১২৪
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি