বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ফর্মে ফিরেছে গ্যারেথ বেল

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ২৩:২০:৩৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ দ্য গার্ডিয়ান
ছবিঃ দ্য গার্ডিয়ান

মৌসুমের শুরুতে হোসে মরিনহোর সঙ্গে দ্বন্ধে জড়িয়ে টটেনহ্যাম হটস্পার্সে ক্যারিয়ার অনিশ্চিত হয়ে পড়ে গ্যারেথ বেলের। ইংলিশ প্রিমিয়ার লীগে চলতি মৌসুমে প্রথম তেইশ ম্যাচে ওয়েলস তারকা দলে খেলার সুযোগ পায় মাত্র ৭ ম্যাচে। যার মধ্যে একটিবারও স্পার্সদের শুরুর একাদশে জায়গা হয়নি সাবেক রিয়াল মাদ্রিদ উইংগারের।

তবে কোচ মরিনহোর সঙ্গে সম্পর্ক উষ্ণ হওয়ার পর ফের টটেনহ্যাম দলে নিয়মিত হচ্ছে এক সময়ের বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার। প্রিমিয়ার লীগে সর্বশেষ ৩ ম্যাচেই খেলার সুযোগ পেয়েছেন তিনি।

আর দলে সুযোগ পেয়েই নিজের জাত চেনানোর চেষ্টা করছেন ওয়েলস তারকা। টটেনহ্যামের হয়ে প্রিমিয়ার লীগে সর্বশেষ তিন ম্যাচ অল্প সময়ের জন্য সুযোগ পেলেও দারুণ প্রভাব বিস্তার করে খেলেছে গ্যারেথ বলে। ফর্মে থাকা বেল কতটা ভয়ংকর শেষ দুই ম্যাচ দেখে আবারও টের পেয়েছে হোসে মরিনহো।

গেল সপ্তাহে ওয়েস্ট হ্যামের বিপক্ষে টটেনহ্যাম হেরে গেলেও দলের একমাত্র গোলের যোগানদাতা ছিলেন গ্যারেথ বেল। লুকাস মৌরার গোলে অ্যাসিট করেন ওয়েলস তারকা। সেদিন অ্যাসিস্ট করলেও গতকাল রাতে ঘরের মাঠে তার প্রায় একক নৈপুন্যে বার্নলিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম।

এই জয়ের মধ্যে দিয়ে টানা দুই ম্যাচ হারার পর জয়ে ফিরে হোসে মরিনহোর দল। দলের হয়ে জোড়া গোল ও একটি অ্যাসিস্ট করেন গ্যারেথ বলে। এই নিয়ে সর্বশেষ চার ম্যাচে ৪ গোলের পাশাপাশি সতীর্থদের আরও ৩ গোল করান স্পিডস্টার খ্যাত এই ফুটবলার।

দীর্ঘদিন পর দলের জয়ে এমন অবদান রাখতে পেরে খুশি গ্যারেথ বেল। নিন্দুকের সমালোচনার পাত্তা না দিয়ে এভাবে নিজের ফর্ম ধরে রাখতে চান ওয়েলস তারকা। ম্যাচ শেষে গ্যারেথ বেল বলেন,

“আমি জানি তারা আমার সমালোচনা তারা করেছে। তবে এজন্য আমার মাথা নিচু করে দেওয়া এবং বোকামি করে কিছু বলার নেই। আমার সাধ্যে অনুযায়ী খেলা চালিয়ে যাওয়ার যথেষ্ট অভিজ্ঞতা আছে।”

তিনি আরও বলেন,

“খেলাটি আমার পক্ষে ভাল ছিল, আমি পুরোপুরি ফিট হওয়ার জন্য কিছুটা উন্নতি করেছি, আমি স্বাচ্ছন্দ্য বোধ করেছি এবং আমার ফর্মটি ফিরছে। দলকে ম্যাচ জয়ে সাহায্য করতে পেরে ভালো অনুভব করছি।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যানগুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি