বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বদলে যেতে পারে পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি

প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ | ২২:২৪:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ জিও টিভি
ছবিঃ জিও টিভি

করোনার প্রকোপে টুর্নামেন্টের মধ্য পথেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। স্থগিত হওয়া আসরের বাকি ম্যাচগুলোর জন্য পাকিস্তান জাতীয় দলের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি পরিবর্তন করা হতে পারে। ইতোমধ্যেই আসন্ন সেই সফরের সূচি পরিবর্তনের চেষ্টা চালাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পিটিভি স্পোর্টসের এক অনুষ্ঠানে দেওয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান রশিদ লতিফ। ৫২ বছর বয়সী এই সাবেক পাকিস্তানি ক্রিকেটার দাবি করেছেন যে, স্থগিত টুর্নামেন্টের বাকি অংশগুলিকে সামঞ্জস্য করার জন্য পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফর ১০ থেকে ১৫ দিন এগিয়ে আনার চেষ্টা চলছে।

“দক্ষিণ আফ্রিকা সফরকে ১০ থেকে ১৫ দিন এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে, যাতে পিএসএলের বাকি ম্যাচগুলোর জন্য একটি উইন্ডো পাওয়া যায়। দক্ষিণ আফ্রিকা এই প্রস্তাব গ্রহণ করবে কেননা, অস্ট্রেলিয়া ইতোমধ্যেই তাদের সফর প্রত্যাখ্যান করেছে। এখন পাকিস্তানও যদি দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরে দাঁড়ায় তবে, সেখানে কোন ক্রিকেটই অনুষ্ঠিত হবে না।” দাবি করেছেন লতিফ।

“বাঁকি ম্যাচগুলি শিগগিরই আয়োজনের জন্য ফ্র্যাঞ্চাইজিগুলো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, কেননা কাউন্টি ক্রিকেট শুরু হয়ে গেলে ইংল্যান্ডের খেলোয়াড়দের আর পাওয়া যাবে না।” তিনি আরও যোগ করেন।

প্রাক্তন এই ক্রিকেটার মনে করেন পিএসএলের ষষ্ঠ আসরের বাকি ম্যাচগুলো পূর্ণ দর্শকদের উপস্থিতিতে পাকিস্তানেই অনুষ্ঠিত হওয়া উচিত। তিনি বলেছেন,

“এটি পাকিস্তানের যে কোনও স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া উচিত এবং স্টেডিয়ামে শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া উচিৎ। প্রোটোকলের মাধ্যমে এটি ঘটতে পারে এবং পুরো পাকিস্তানের এতে সমর্থন রয়েছে। এখন পিসিবির যদি নিজেরাই তা সমর্থন না করে, তবে আমরা কী করতে পারি।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি