বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাংলাদেশকে ২৬১ রানের লক্ষ্য দিল আয়ারল্যান্ড

প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১ | ১৫:০৩:০৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত।
ছবিঃ সংগৃহীত।

৫ ম্যাচের ওয়ানডে সিরিজের ৩য় ম্যাচে স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দলকে ২৬১ রানের লক্ষ্য দিল আয়ারল্যান্ড উলভস। নির্দিষ্ট ৫০ ওভার শেষে সফরকারীদের ইনিংস থেমেছে ৭ উইকেট হারিয়ে ২৬০ রানে। প্রথম ম্যাচ পরিত্যক্ত হবার পর ২য় ম্যাচে জিতে সিরিজে ইতোমধ্যে ১-০ তে এগিয়ে আছে সাইফ হাসানের দল।

আয়ারল্যান্ডের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেছেন  লরকান টুকার। ৫২ বলে খেলেছেন ৮২ রানের মারকাটারারি ইনিংস। ৮২ রানের এই ইনিংসটি সাজানো ছিল ৯ চার আর দুই ছক্কায়। বাংলাদেশের হয়ে ইকোনমিক্যাল বোলিং করেছেন রাকিবুল হাসান। ১০ ওভারে দিয়েছেন মাত্র ২৮ রান। তবে পাননি কোন উইকেট। মুকিদুল ইসলাম নিয়েছেন ৩ টি উইকেট।

চট্টগ্রামের ব্যাটিং সহায়ক সবুজ উইকেটে শুরুর দিকে বোলাররা যে সুবিধাটা পায় তা আদায় করতে ব্যর্থ হয়েছে মুকিদুল-খালিদরা। মোটামুটি শুরু এনে দিয়ে রান আউট হয়ে ফিরে যান গত ম্যাচে ৯০ করা রুহান প্রিটোরিয়াস। তবে বড় ইনিংস খেলার ইংগিত দিচ্ছেলেন আরেক ওপেনার জেমস ম্যাককলাম। ৪০ রানের পর আঘাত প্রাপ্ত হয়ে আর ব্যাট করতে পারেননি।

আইরিশদের মিডিল অর্ডারের ৪ জনই রান পেয়ছেন। লাওলরের ২১ ,হ্যারি ট্যকটরের ৩৬ আর টাকারের ঝড়ো ব্যাটিংয়ে আইরিশরা পেয়েছে বড় রানের পুজি।

এদিন উইকেট শিকার করতে ঘাম ঝরেছে স্বাগতিক বোলারদের। ৭৬ রান্ খরচায় খালেদ পাননি কোনও উইকেট। সুমন-মুকিদুলরাও ছিলেন খরুচে। মুকিদুলের ৩ টি ছাড়াও সুমন খান আর তৌহিদ হৃদয় নিয়েছেন ১ টি করে উইকেট।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি