বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাংলাদেশের বিপক্ষে ৩য় ওয়ানডেতে ফিরছেন রস টেইলর

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১ | ০৯:৫৩:০৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

চোট থেকে ফিরে শতভাগ ফিট ছিলেন না কিউই অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর। অবশেষে সতভাগ ফিট হয়ে ফিটনেস টেস্টে পাশ করেই বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের ৩য় এবং শেষ ম্যাচের দলে জায়গা পেয়েছেন রস টেইলর। বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

টেইলর আন-ফিট থাকায় তাঁর পরিবর্তে প্রথম দুই ওয়ানডেতে খেলেছিলেন ডানহাতি ব্যাটসম্যান উইল ইয়ং। টেইলর ফেরায় ওয়ানডে সিরিজের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে এই ব্যাটসম্যানকে। সবকিছু ঠিক ঠাক থাকলে শুক্রবার বাংলাদেশের বিপক্ষে ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নিজের ২৩৩তম একদিনের ম্যাচটি খেলতে নামবেন টেইলর।

ব্যাট হাতে অভিষেক সিরিজ তেমন একটা রাঙাতে পারেননি ২৮ বছর বয়সী ব্যাটসম্যান উইল ইয়ং। প্রথম ম্যাচে অপরাজিত ১১ রান করার পর ২য় ওয়ানডেতে ১ রান করে ফিরেছিলেন মাহেদি হাসানের বলে বোল্ড হয়ে।

অন্যদিকে বাংলাদেশের বিপক্ষে বরাবরই দুর্দান্ত টেইলর। এখন পর্যন্ত বাংলাদেশের বিপক্ষে খেলা ২৪ টি একদিনের ম্যাচে ৫৯ গড়ে টেইলরের রান ১০০৩। দুইটি শতকও রয়েছে এই ব্যাটসম্যানের। তবে নিউজিল্যান্ডের মাটিতে এখনও বাংলাদেশের বিপক্ষে শতক করতে পারেননি ৩৫ বছর বয়সী  এই ব্যাটসম্যান।

ওয়েলিংটনে ম্যাচটি শুরু হবে আগামী কাল ভোর ৪ টায়।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি