বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাড়িতে ভয়াবহ ডাকাতি, খেলা চলাকালীন সময়ে তুলে নেওয়া হয় ডি মারিয়াকে!

প্রকাশ: সোমবার, ১৫ মার্চ, ২০২১ | ০৬:৪৫:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত।
ছবিঃ সংগৃহীত।

ফরাসি লিগে শিরোপা ধরে রাখার অভিযানে বারবার পথ হারানো পিএসজি হোঁচট খেল আবারও। এবার তাদের হারিয়ে দিয়েছে অবনমন অঞ্চলের দল নঁত। ঘরের মাঠে রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচে প্রথমার্ধে এগিয়ে যাওয়া পিএসজি ২-১ গোলে হেরেছে। ইউলিয়ান ড্রাক্সলারের গোলে পিছিয়ে পড়ার পর সমতা টানেন কোলো মুয়ানি। পরে মোজেস সিমোনের গোলে দারুণ জয় নিয়ে বাড়ি ফেরে নঁত।

তবে এই ম্যাচে পিএসজির হারের চেয়েও বেশি আলোচনা হয়েছে আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়াকে নিয়ে। নঁতের বিপক্ষে ম্যাচ চলাকালীন সময়ে ৬২তম মিনিটে হুট করে বদল করা হয় আর্জেন্টাইন এই মিডফিল্ডারকে। এসময় পিএসজির ডিরেক্টর লিওনার্দো ভিআইপি বক্স থেকে ডাগ আউটের কাউকে ফোন কল দিতে দেখা যায় এবং কোচ মৌরিচিও পচেত্তিনোকে জানান যেন ডি মারিয়া’কে সাবস্টিটিউট করা হয়!

বার্তা পেয়ে খেলার মাঝেই মাঠ ছেড়ে আসেন ডি মারয়া। দ্রুত স্টেডিয়ামও ত্যাগ করেন ৩৩ বছর বয়সী এই মিডফিল্ডার। এসময় তার চোখে মুখে উদ্বিগ্নতা ও পানি ও দেখা যায়।

তখনও অফিশিয়াল কিছু জানা না গেলেও ফরাসি মিডিয়াগুলো ধারণা করেছিল, ডি মারিয়ার পারিবারিক কোন সিরিয়াস ইস্যু হতে পারে। তবে পরে খবর আসে, আর্জেন্টাইন মিডফিল্ডারের বাড়িতে ভয়াবহ ডাকাতি হয়েছে। এসময় ডি মারিয়ার পরিবারকে জিম্মি করার ঘটনাও ঘটেছে।

পরে পিএসজিও নিশ্চিত করে যে বাড়িতে ডাকাতি হওয়ার পর তৎক্ষণাৎ পরিবার পাশে থাকতেই মাঠ ছাড়তে হয়েছিল ডি মারিয়াকে। এদিন শুধু শুধুই ডি মারিয়া নয়, পিএসজির ব্রাজিলিয়ান সেন্টারব্যাক মার্কুইনহোসের পরিবারও দুষ্কৃতকারীদের লক্ষ্যবস্তুতে ছিল।

বিষয়টি সহজভাবে নেয়নি পিএসজি। বারবার নিজেদের ক্লাবের ফুটবলারদের বাড়িতে এ ধরনের ভয়াবহ ঘটনার সুরাহা চায় প্যারিসের ক্লাবটি। পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানান গত ১৮ মাসে ক্লাবটির বেশকিছু ফুটবলারের বাড়িতে এই ধরনের ঘটনা ঘটেছে। তাদের মধ্যে সার্জিও রিকো, থিয়াগো সিলভা, এরিক চোপো মটিংয়ের মত ফুটবলয়াররাও রয়েছে।

আরও খেলার খবরঃ   জিদান কিংবা রোনালদিনহো নয়, গুন্দোগানের পছন্দ মেসি

ম্যাচশেষে এর তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন পিএসজির কোচ মৌরিচিও পচিত্তিনোও। তিনি বলেন, “তিন পয়েন্ট হারায় হতাশার কারণ রয়েছে, তবে আমাদের দল দ্বিতীয়ার্ধে এমন বিষয়গুলি নিয়ে উদ্বিগ্ন ছিল যা সবাই সম্ভবত ইতোমধ্যে জানেন।”

এক দিন আগেই পিএসজির সঙ্গে এক বছরের চুক্তির মেয়াদ বাড়ান অ্যাঞ্জেল ডি মারিয়া। ২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ২৪৮ ম্যাচে ৮৭ গোল ও ৯৯টি অ্যাসিস্ট করেছেন। আর মাত্র ৫টি অ্যাসিস্ট করতে পারলেই সাফেত সুসিককে ছাড়িয়ে ফরাসি ক্লাবটির সর্বকালের সেরা অ্যাসিস্টদাতা বনে যাবেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি