বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘বিওএ’র কাছ থেকে সম্মান পেয়ে গর্বিত গলফার সিদ্দিকুর

প্রকাশ: শনিবার, ১৩ মার্চ, ২০২১ | ১০:৪৭:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

বাংলাদেশের গলফকে ভিন্ন পর্যায়ে নিয়ে গেছেন সিদ্দিকুর রহমান, বিশ্বের বুকে তুলে ধরেছেন লাল সবুজের পতাকাও। এই কারণে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন তাকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সম্মানও জানিয়েছেন, আরও একবার দেশসেরা এই গলফারকে সম্মান জানাচ্ছে।

১ এপ্রিল থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস, দেশের শীর্ষ এই ক্রীড়া ইভেন্টের মশাল প্রজ্জ্বলন করবেন সিদ্দিকুর রহমান। সাঁতারু মাহফুজা খাতুন শিলার সাথে যৌথভাবে এই সম্মান পাচ্ছেন সিদ্দিকুর, যা পেয়ে গর্বিত ও কৃতিজ্ঞ তিনি।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের প্রতি কৃতিজ্ঞতা জানিয়ে সিদ্দিকুর রহমান বলেন, “এটা আমার ক্রীড়া জীবনে অন্য রকম এক পাওয়া, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর নামে গেমস। এই গেমস দেশের সকল ডিসিপ্লিনের ক্রীড়াবিদ অংশ নিবে, এমন গেমসে আমাকে মশাল জ্বালানোর সুযোগ দেওয়ায় আমি বিওএর কাছে অত্যন্ত কৃতজ্ঞ।”

২০১৬ সালে ব্রাজিলের রিও অলিম্পিকে বাংলাদেশের পতাকা বহন করেছেন সিদ্দিকুর রহমান, এবার দেশের শীর্ষ ক্রীড়া ইভেন্ট বাংলাদেশ গেমসের মশাল জ্বালাবেন।

দুইটার মধ্যে কোনটাকে এগিয়ে রাখবেন, এমন প্রশ্নের জবাবে সিদ্দিকুর রহমান বলেন, “দুইটার অনুভূতি দুই রকম, অলিম্পিকে প্রায় দুইশ দেশের মধ্যে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার একটি মর্যাদা আর দেশের মধ্যে সকল ক্রীড়াবিদ, ক্রীড়া সংশ্লিষ্টদের মধ্যে মশাল প্রজ্জ্বলন করা বিশেষ সম্মানের। দুইটি আমার কাছে অনেক গৌরবের।”

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ জেলা গোপালগঞ্জ থেকে মশাল যাত্রা শুরু করবে, ১ এপ্রিল গেমসের উদ্বোধনী দিনে মশাল জ্বালাবেন দুই ক্রীড়াবিদ সিদ্দিকুর রহমান ও মাহফুজা খাতুন শিলা।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি