বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বুমরাহকে শুভেচ্ছা জানাতে গিয়ে উল্টো ট্রলের মুখে মায়াঙ্ক আগারওয়াল

প্রকাশ: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ | ১৪:১২:৫৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ দ্য সোয়াগ স্পোর্টস
ছবিঃ দ্য সোয়াগ স্পোর্টস

সোমবার টিভি সঞ্চালক সঞ্জনা গনেশনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। সুসংবাদটি বাইরে আসার পরই থেকেই ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা আর শুভকামনার জোয়ারে ভাসছেন এই তারকাযুগল। তবে নবদম্পতিকে এই মাহেন্দ্রক্ষণ শুভেচ্ছা জানাতে গিয়ে উল্টো বিপাকে পড়েছেন ভারতীয় ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল।

গতকাল (১৫ই মার্চ) জাতীয় দলের সতীর্থ জাসপ্রিত বুমরাহ এবং তার হবু স্ত্রী সঞ্জনাকে অভিনন্দন এবং শুভকামনা জানিয়ে একটি টুইট করেছিলেন মায়াঙ্ক আগারওয়াল। কিন্তু সেই টুইটে অনাকাঙ্ক্ষিত এক ভুল করে বসেন ভারতীয় ব্যাটসম্যান।

নবদম্পতিকে শুভকামনা জানানো সেই টুইটে, বুমরাহ পত্নীকে ট্যাগ করতে যেয়ে ভুলবশত ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমান ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে ট্যাগ করে বসেন মায়াঙ্ক। যা মূহুর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এমন তালগোল পাকানো কান্ডে তাই ভক্তদের ট্রলের শিকার হচ্ছেন ভারতীয় ব্যাটসম্যান। যদিও ইতোমধ্যেই ভুল করা সেই টুইট মুছে ফেলে নতুন টুইট করছেন তিনি। তবে শেষ রক্ষা আর হলো কই!

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি