বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারত নয়, মুম্বাই ইন্ডিয়ানসের কাছে হেরেছে ইংল্যান্ড!

প্রকাশ: সোমবার, ১৫ মার্চ, ২০২১ | ১৫:৪১:৪৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইণ্ডিয়া টুডে
ছবি - ইণ্ডিয়া টুডে

আহমেদাবাদে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে ভারতীয় ক্রিকেট দল, দলটির হয়ে অভিষেকেই ফিফটি পেয়েছেন ঈশান কিষাণ। এরপরই এক টুইটে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ভারতকে খোঁচা দিয়ে লিখেছেন, মুম্বাই আজ ইংল্যান্ডের চেয়ে ভালো ছিল।

পুরো সিরিজেই আলোচিত এই চরিত্র মাইকেল ভন, সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে নিয়ম করে সমালোচনা ও খোঁচা দিয়ে যাচ্ছেন ভারত ক্রিকেট দলকে। গতকাল ভারতের কাছে হেরেও খোঁচা দিতে ভোলেননি ইংলিশদের সাবেক এই অধিনায়ক, আবারও টেনেছেন আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ানসকে।

প্রথম ম্যাচে একাদশে ছিলেন না ঈশান কিষাণ, রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরা, ম্যাচটি হেরে যায় ভারত। এরপর টুইটারে ভারতকে খোঁচা দিয়ে ভন লিখেন, “আইপিএলের মুম্বাই ইন্ডিয়ানস ফ্র্যাঞ্চাইজিও ভালো ভারতের এই টি-টোয়েন্টি দল থেকে!”

দ্বিতীয় ম্যাচে রোহিতকে না ফেরানো হলেও একাদশে রাখা হয় ঈশান কিষাণ ও সূর্যকুমার যাদবকে, একাদশে সুযোগ পেয়েই অভিষিক্ত ঈশান কিষাণ ম্যাচ জেতানো ব্যাটিং করেছেন। অন্যদিকে আরও একবার ব্যর্থ লোকেশ রাহুল, যে কারণে সুযোগ পেয়ে আবারও খোঁচা দিতে মোটেও ভুল করেননি মাইকেল ভন।

টুইটারে মাইকেল ভন লিখেছেন, মুম্বাই আজ ইংল্যান্ডের চেয়ে ভালো ছিল। সরাসরি না বললেও ভনের ইঙ্গিত স্পষ্ট, গতকাল ইংল্যান্ড দল বর্তমানের ভারতের কাছে নয়; হেরেছে আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ানসের কাছে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / পুলিশকে হারিয়ে শেষ আটে বসুন্ধরা কিংস
বাংলাদেশ ক্রিকেট / সাকিবকে রেখে নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা
আন্তর্জাতিক ক্রিকেট / রাজসিক ক্লাবে এজাজ প্যাটেলকে কুম্বলের ‘ওয়েলকাম’
আন্তর্জাতিক ক্রিকেট / প্যাটেলের বিশ্বরেকর্ডের পর ৬২ রানের লজ্জায় ডুবলো নিউজিল্যান্ড
আন্তর্জাতিক ক্রিকেট / মুম্বাইয়ের ছেলে হয়ে ভারতের বিপক্ষে মুম্বাইয়েই ‘১০’ উইকেট নিলেন এজাজ
বাংলাদেশ ক্রিকেট / বাবর-আজহারের হাতে ঢাকা টেস্টের লাগাম
আন্তর্জাতিক ক্রিকেট / ১০ উইকেট নিয়ে লেকার-কুম্বলের বিশ্বরেকর্ড স্পর্শ প্যাটেলের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি