বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মানুষকে আনন্দ দিতে পেরেই খুশি, ট্রলের প্রসঙ্গে রবি শাস্ত্রী

প্রকাশ: সোমবার, ৮ মার্চ, ২০২১ | ০৯:২২:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আরসিবি
ছবি - আরসিবি

ভারতের কোচ হিসেবে রেকর্ডটা মোটেও খারাপ নয় রবি শাস্ত্রীর, তবে সাফল্যের পাশাপাশি ব্যর্থতাও আছে তার। তবে ভারতীয় সমর্থকদের কাছে পছন্দসই ব্যক্তি নন শাস্ত্রী, যার কারণে একটু এদিকওদিক হলেই শুনতে হয় সমালোচনা।

শুধু সমালোচনাই নয়, এর সাথে যুক্ত হয় ট্রলও। সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে হওয়া ট্রল চোখ এড়ায় না রবি শাস্ত্রীর, তবে তিনি এতে বিন্দুমাত্র বিচলিত নন। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পাশাপাশি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিতের পর শাস্ত্রী জানিয়েছেন, কেউ যদি এসব করে আনন্দ পায় তাহলে তার আপত্তি নেই।

ট্রল ইস্যুতে রবি শাস্ত্রী বলেন, “ট্রল করে কেউ মজা পেলে আমার আপত্তি নেই, পারলে তারা আমার নামে মদ্যপান করুন। এতে আমার বিন্দুমাত্র সমস্যা নেই, মানুষকে যে আনন্দ দিতে পারছি, এটা ভেবেই নিজেকে ধন্য মনে হয়।”

ভারতীয় ক্রিকেটের চরম বাস্তবতা ও নিজের অভিজ্ঞতা তুলে ধরে রবি শাস্ত্রী আরও বলেন, “ক্রিকেটে ভালো কিছু করলে মাথায় তুলে নাচানাচি শুরু হয়। কিন্তু ফল উল্টো হলেই কপালে লাথি, চড় জোটে। এটা আমার কাছে নতুন কোন বিষয় নয়।”

ইংল্যান্ডের বিপক্ষে ৪ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে হারের পর শেষ ৩ টেস্টেই জয় তুলে নিয়েছে ভারত, এই জয়ে শীর্ষ দল হিসেবেই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে গেছে ভারত। জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনালে তাদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড, ম্যাচটি মাঠে গড়াবে ১৮-২২ জুন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
ক্লাব ফুটবল / ডার্বি দি ইতালিয়া’র লড়াইয়ে মুখোমুখি ইন্টার মিলান ও জুভেন্টাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি