বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মুড়ি মুড়কির মত গোল হজম করছে আরামবাগ ক্রীড়া সংঘ

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ২০:৫৭:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

একে একে ৩৯ ট গোল হজম করে চলতি লীগে দশ ম্যাচেই হারের তিক্ত স্বাদ পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। এখনও জয়ের দেখা না পাওয়া দলটি মাত্র একটি ম্যাচে ড্র করতে সক্ষম হয়। উত্তর বারিধারার বিপক্ষে ৪-৪ গোলে ড্র করে এক পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকার তলানীতে অবস্থান করছে আরামবাগ।

আজ (সোমবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুর্বল ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয় আরামবাগ ক্রীড়া সংঘ। পয়েন্ট তালিকার তলানীর দুই দলের লড়াইয়ে শুরুতে উত্তেজনা ছড়ালেও শেষ পর্যন্ত ৫-২ গোলে হেরেছে আরামবাগ ক্রীড়া সংঘ।

ম্যাচের ১০ মিনিটেই পেনাল্টি থেকে এগিয়ে যায় আরামবাগ। সফল স্পট কিকে গোল করেন ইব্রাহিম মোরো। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে সমতায় ফিরে ব্রাদার্স ইউনিয়ন, গোল করেন মিডফিল্ডার ফয়সাল মাহমুদ।

বিরতি থেকে ফিরে ম্যাচে এগিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন, ৫৫ মিনিটে গোল করেন নাইজেরিয়ান স্যামসন। ব্রাদার্স ইউনিয়নের গোলের দুই মিনিট পরেই ম্যাচে সমতায় ফিরে আরামবাগ ক্রীড়া সংঘ। দলের হয়ে গোল করেন নিহাত জামান উচ্ছাস। চলতি লীগে উচ্ছাসের এটি চতুর্থ গোল।

এরপর ম্যাচের সব রং কেড়ে নেয় ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচের ৬১, ৭১ ও ৯২ মিনিটে তিন গোল করে আরামবাগকে বড় ব্যবধানে হারিয়ে প্রথম জয়ের দেখা পায় ব্রাদার্স ইউনিয়ন।

আরামবাগ ক্রীড়া সংঘের এই হারে এগারো ম্যাচে ম্যাচে এক ড্র ও দশ হারে এক পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতেই থাকলো। অন্য দিকে এগারো ম্যাচে এক জয়, দুই ড্র ও আট হারে পাচ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নাম্বারেই থাকলো ব্রাদার্স ইউনিয়ন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি