বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

যে বিদেশি ক্রিকেটারকে সতীর্থ হিসেবে অস্ট্রেলিয়া দলে চান স্মিথ

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ | ১৪:৩১:৫৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

অস্ট্রেলিয়া ক্রিকেট দল একই সাথে আলাদা ৩টা ফর্মেটে ৩টা দল খেলানোর সক্ষমতা রাখে। তবুও সব ক্রিকেটাররাই চায় নিজেদের দলটা আরেকটু শক্তিশালী হোক, সেই চাওয়া থেকেই নিকোলাস পুরানকে সুযোগ থাকলে সতীর্থ হিসেবে দেখতে চাইতেন স্টিভেন স্মিথ।

অস্ট্রেলিয়া দল কতটা স্বয়ং সম্পূর্ণ তার উদাহরণ হতে পারে তাদের নিউজিল্যান্ড সিরিজের দল, অজিরা কিউইদের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ খেললেও সেই দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে দলের সেরা দুই ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথকে।

জাতীয় দল থেকে বিশ্রাম পেলেও ক্রিকেটের মধ্যেই আছেন স্টিভেন স্মিথ, খেলছেন অস্ট্রেলিয়ার ঘরোয়া লিস্ট এ টুর্নামেন্টে। মার্শ ওয়ানডে কাপে নিউ সাউথ ওয়েলসের হয়ে প্রথম ম্যাচেই ১২৪ বলে ১২৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে দলকে ৫৯ রানের বড় জয় এনে দিয়েছেন।

দুর্দান্ত এই ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ইন্সটাগ্রাম’ এ ভক্তদের সাথে প্রশ্নোত্তর পর্বে যুক্ত হয়েছিলেন, সেখানে তিনি ক্রিকেটীয় জীবনের পাশাপাশি শখ বা, ইচ্ছা নিয়েও কথা বলেছেন। সেখানেই স্মিথের কাছে এক ভক্ত জানতে চান, যদি আপনার অস্ট্রেলিয়া দলে কোন বিদেশি ক্রিকেটারকে খেলানোর সুযোগ হয় তাহলে কাকে এবং কেন সতীর্থ হিসেবে চাইবেন?

প্রশ্নের উত্তরে স্মিথ বলেন, “সেটা খেলার ফর্মেটের উপর নির্ভর করবে। তবে যদি টি-টুয়েন্টির কথা বলি, তাহলে আমি নিকোলাস পুরানকে বেছে নিবো, ওয়েস্ট ইন্ডিজের এই মারকুটে ব্যাটসম্যান কি দারুণ সুইং ব্যাটিং করেন, ব্যাট হাতেও কি দুর্দান্ত। সে আমার বর্তমানে টি-টুয়েন্টিতে সবচেয়ে পছন্দের ক্রিকেটার।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি