বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রিয়াল মাদ্রিদে থেকেও যেন নেই ইডেন হ্যাজার্ড

প্রকাশ: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ | ০০:২৩:৩৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত।
ছবিঃ সংগৃহীত।

ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে ঘরের মাঠে ফিরতি লেগে ইডেন হ্যাজার্ডকে ছাড়াই গুরুত্বপূর্ণ ম্যাচে আতালান্টার বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গত শনিবার ইঞ্জুরি থেকে ফিরে লা লিগায় এলচের বিপক্ষে ১৫ মিনিটের জন্য হ্যাজার্ডকে দেখা গেলেও, ফের ইঞ্জুরিতে পরে মাঠের বাহিরে চলে গেলেন বেলজিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার।

৩০ বছর বয়সী হ্যাজার্ডের পেশিতে নতুন করে চোট পাওয়ার বিষয়টি সোমবার এক বিবৃতিতে জানায় রিয়াল মাদ্রিদ। এবার চোটের কারণে অন্তত ৩-৪ সপ্তাহ মাঠের বাহিরে থাকতে হবে সাবেক অল ব্লুজ মিডফিল্ডারকে।

রবিবার পরীক্ষা করার পর রিয়াল মাদ্রিদ হ্যাজার্ডের মেডিকেল রিপোর্ট হাতে পায়। এসময় মাদ্রিদের ক্লাবটির মেডিকেল টিম জানায়, ডান পোসোয়াসে তার পেশীতে আঘাতের বিষয়টি ধরা পড়ে। এই ইঞ্জুরি থেকে সেরে উঠতে হ্যাজার্ডের অন্তত আরও ৩-৪ সপ্তাহ সময় লেগে যেতে পারে।

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে এসে বারবার হ্যাজার্ডের ইঞ্জুরিতে হতাশ জিনেদিন জিদান। লম্বা সময় পর দলে ফিরে বেলজিয়ান তারকার ফের চোটের কোন ব্যাখ্যা নেই রিয়াল মাদ্রিদ কোচের কাছে। আতালান্টার বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এমনই কথা বলেন জিদান।

তিনি বলেন, “আগামীকালের ম্যাচের জন্য সে ফিট নয়। এর বেশি আমি কিছু বলতে পারবো না। বিষয়গুলো আমি ব্যাখ্যা করতে পারবো না। আমি ইতিবাচক থাকতে চাই। আশা করি, তার এবারের চোট গুরুতর কিছু নয়।”

২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলে ক্লাব রেকর্ড ১০ কোটি ইউরোয় চেলসি থেকে রিয়ালে যোগ দেওয়ার পর প্রথম মৌসুমে দুইবার মারাত্মক গোড়ালির গাঁটের চোটে পড়েন হ্যাজার্ড। আর চলতি মৌসুমে এ নিয়ে চারবার ছিটকে গেলেন তিনি। সব মিলিয়ে দলটির হয়ে কেবল ২৫টি লিগ ম্যাচ খেলার সুযোগ হয়েছে তার।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি