বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

লিভারপুলের কার্টিস গোল করে উৎসর্গ করলেন অ্যালিসনের পরিবারকে

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ১০:৩৩:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - GettyImages
ছবি - GettyImages

কোচ ইয়ুর্গন ক্লপ মা’কে হারিয়েও জার্মানিতে করোনার বাড়তি প্রটোকলে যেতে পারেননি মায়ের অন্ত্যেষ্টিক্রিয়ায়! তার রেশ কাটতে না কাটতেই কয়দিন আগে মারা যায় তারই শিষ্য অ্যালিসন বেকারের বাবা। তবে ক্লপের মায়ের মতো স্বাভাবিক নয় অ্যালিসনের বাবার মৃত্যু। সাঁতার কাটতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।

নিজের সবচেয়ে কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অ্যালিসন বেকার ও তার পরিবার। কাল শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে গোল করে সেই শোক সন্তপ্ত বেকার পরিবারকে নিজের গোল উৎসর্গ করলেন তরুণ লিভারপুলের মিডফিল্ডার কার্টিস জোন্স।

ইংলিশ প্রিমিয়ার লীগে প্রতিপক্ষের মাঠে রোববার ২-০ ব্যবধানে জিতেছে শিরোপাধারীরা। একটি গোল করেন কার্টিস জোন্স। অন্যটি প্রতিপক্ষের আত্মঘাতী। আসরে টানা চার হারের পর জয়ের স্বাদ পেল লিভারপুল।

গোলশূন্য প্রথমার্ধের পর এদিন বিরতি থেকে ফিরে লিভারপুলকে এগিয়ে দেন কার্টিস জোন্স। ডান দিকের বাইলাইন থেকে তার ক্রসে ফিরমিনোর ব্যাকহিল ফ্লিকে বল প্রতিপক্ষের একজনের পায়ে লেগে পেয়ে যান জোন্স। জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার।

ম্যাচশেষে স্কাই স্পোর্টসকে কার্টিস জোন্স জানান,

“আসলে এটি খুবই কঠিন মুহুর্ত আমার ও দলের জন্য। আমরা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তবে আজ গোল করতে পেরে আমি খুশি। এটি আলির বাবার জন্য সে যেন শান্তিতে থাকে। এবং আলী যদি এটি দেখেন তবে ভাই আপনার জন্য এটি।

তিনি মনস্তাত্ত্বিকভাবে প্রচন্ড শক্তিশালী। এবং অবশ্যই দলের অবিচ্ছেদ্য অংশও বটে। তিনি আজ এখানে নেই তবে আমরা তাকে নিশ্চিতভাবে মিস করছি। এবং আমি এই সময়টি মেনে নিয়েছি। এই গোল আমি তার বাবা ও তার পরিবারের বাকী পরিবারকে উৎসর্গ করতে চাই।”

এদিন অ্যালিসনের বাবার মৃত্যুতে শোক জানিয়েছেন কোচ ইয়ুর্গন ক্লপও। খুব দ্রুতই নিজের প্রিয় শিষ্য বাবা হারানোর শোক কাটিয়ে উঠবে বলে বিশ্বাস জার্মান এই কোচের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি