বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাকিব অধিনায়ক হলে ২০১৯ বিশ্বকাপ সেমিতে খেলতো বাংলাদেশ : মাশরাফি

প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১ | ১২:২৯:৩৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

২০১৯ বিশ্বকাপ দুঃস্বপ্নের মত কেটেছে মাশরাফি বিন মর্তুজার। মূলত ২০১৯ বিশ্বকাপ বাজেভাবে কাটানোর ফলেই জাতীয় দলের জায়গা হারিয়েছেন মাশরাফি। বিশ্বকাপে ৮ ম্যাচে মাত্র ১ উইকেট নেয়া মাশরাফিও মানছেন ২০১৯ বিশ্বকাপে অধিনায়ক যদি সাকিব থাকতেন তাহলে বিশ্বকাপের সেমিতে খেলতো বাংলাদেশ।

ফিটনেসকে ইস্যু করে জাতীয় দল থেকে বাদ দেয়া হয়েছে মাশরাফিকে। বিসিবির চুক্তিতে না থাকায় এখন আর  বোর্ডের বিরুদ্ধে কথা বলতে কোনও বাধা নেই। সাম্প্রতি বিভিন্ন মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে রাগঢাক না রেখেই মাশরাফি বলছেন বিভিন্ন অজানা কথা।

বিডিনিউজকে মাশরাফি বলেন, আমি যে কথাগুলো বলেছি, সব মিডিয়ায় আসে না। আমিই একমাত্র, মিডিয়ায় এটাও বলেছি, বিশ্বকাপে যদি সাকিব অধিনায়ক থাকতো, এই দলটাই সেমি-ফাইনালে খেলতো। বিশ্বাস করি বলেই বলেছি। মিডিয়ার ৮-১০ জন ছিল সেখানে। সাকিবকে নিয়ে যে ভালো কথাটা বললাম, সেটা তো আসলো না!”

মাশরাফি আরও বলেন, এভাবে অনেক সময় অনেক প্লেয়ারও আমাকে ভুল বুঝেছে। এখন কেন, কয়েকদিন আগেই সাকিব একটা মন্তব্য করেছে যে দলের কথা বাইরে আসে কিভাবে। এখন তো মাশরাফি নেই, বাইরে আসে কিভাবে? আমি এই দিনেরই অপেক্ষায় ছিলাম।

এরপর আরও অনেক কথাও আসবে। এজন্যই আমি এসব বলছি যে, কেউ আছে, ‘স্পাই’ হিসেবে করে। একজন নয়, কয়েকজন আছে। স্বার্থ উদ্ধারের বিষয় নয়, তারা মানুষকে তেলবাজি করার জন্য, বোর্ডের কাউকে খুশি করে একটা জায়গায় যাওয়ার জন্য, কিংবা অভ্যাসগতভাবেও করে। দেখা গেল সে নিজের বউ-বাচ্চার সঙ্গে কথা বলতে গেলেও মিথ্যা বলে। এটা একটা রোগ। এসব রোগের লোকও এখানে বসে আছে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি