বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাজা পেলেন আরমান আজিজ ও আবু হাসান চৌধুরী প্রিন্স

প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১ | ২৩:১১:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ম্যাচের চলছে তখন ৬২ মিনিট, মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার আতিকুজ্জামান লম্বা থ্রো করার উদ্দেশ্যে নিলেও তা সামনে দাঁড়ানো চিটাগাং আবাহনীর রাকিব হাসানের মুখে লাগে। এরপর এই ঘটনা নিয়েই শুরু যত উত্তেজনা, রেফারি ভুবন মহন চলমান খেলা থামিয়ে দিলেও ডাগ আউটে এই ঘটনা নিয়ে চলতে থাকে মুখের লড়াই। যা এক পর্যায়ে হাতাহাতির উপক্রম পর্যায়ে চলে যায়।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দল নেতা আবু হাসান চৌধুরী প্রিন্স নিয়ন্ত্রণ হারিয়ে এক পর্যায়ে চিটাগাং আবাহনীর ম্যানেজার আরমান আজিজকে ধাক্কা দেন, যার ফলে উত্তেজনা আরো বৃদ্ধি পায়। এক পর্যায়ে ম্যাচ রেফারির সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরবর্তীতে রেফারি মোহামেডান স্পোর্টিং ক্লাবের দল নেতা আবু হাসান চোধুরী প্রিন্স ও চিটাগাং আবাহনীর ম্যানেজার আরমান আজিজকে লাল কার্ড দেখান, এর ফলে দু’জনই ডাগ আউট ছেড়ে যান।

এই ঘটনাকে কেন্দ্র করেই আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশন এক বিজ্ঞপ্তিতে দুইজনের নিষেধাজ্ঞা ও দুই ক্লাবের জরিমানার বিষয়টি নিশ্চিত করেছে।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দল নেতা আবু হাসান চৌধুরী প্রিন্স তার নিজ দলের পরবর্তী তিন ম্যাচে ডাগ আউটে দাড়াতে পারবেন না এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা আর্থিক জরিমানা করেছে।

অন্যদিকে চট্টগ্রাম আবাহনীর টিম ম্যানেজার জনাব আরমান আজিজ তার নিজ দলের পরবর্তী এক ম্যাচে ডাগ আউটে দাড়াতে পারবেন না এবং চট্টগ্রাম আবাহনীকে ২৫,০০০/- (পচিঁশ হাজার) টাকা আর্থিক জরিমানা করেছে বাফুফে।

দুই জনকেই ভবিষ্যতে এধরনের কার্যকলাপ হতে বিরত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি