বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হঠাৎ আলোচনায় নতুন রূপের ধোনি

প্রকাশ: রবিবার, ১৪ মার্চ, ২০২১ | ১১:১৬:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - টুইটার
ছবি - টুইটার

আন্তর্জাতিক ক্রিকেটের অভিষেকের পর মহেন্দ্র সিং ধোনির মাথা ভর্তি ঝাকড়া চুল দেখেছিল ক্রিকেট ভক্তরা, তবে সেটা খুব বেশি দিন স্থায়ী হয়নি। চুল কেটে ভদ্র বনে গেছিলেন ভারতীয় সাবেক এই বিশ্বকাপ জয়ী অধিনায়ক, এবার সম্পূর্ণ ভিন্ন রূপে ভক্তদের সামনে হাজির হয়েছেন।

সম্প্রতি ধোনির সন্ন্যাসী বেশে তোলা একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, এরপরই আলোচনা শুরু হয়েছে হঠাৎ এই বেশে কেন ভারতীয় সাবেক এই অধিনায়ক! তবে এই বিষয়ে এখনও নির্দিষ্ট ভাবে কিছুই জানা যায়নি, যদিও ধোনির এই নতুন বেশটা কিছুদিন আগের সেটা বুঝা যাচ্ছে ধোনির বর্তমান ছবি দেখে।

গতকাল অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি, ছবিঃ টুইটার

অনেকের মতে, মহেন্দ্র সিং ধোনির সন্ন্যাসী বেশে তোলা ছবিটি কোন মার্শাল আর্ট ক্যাম্পে। তবে তিনি সেই ক্যাম্পে অংশ নিয়েছেন এরকম কোন খবর নেই ভারতীয় সংবাদমাধ্যমের কাছে, দেশটির সংবাদমাধ্যম জানাচ্ছে যে খুব সম্ভবত কোন বিজ্ঞাপনে অংশ নিতে এই রূপ ধরেছিলেন তিনি।

তবে বিজ্ঞাপনটি কিসের সেটা অবশ্য নিশ্চিত করতে পারেনি ভারতীয় কোন সংবাদমাধ্যম। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর, ধারণা করা হচ্ছে চেন্নাই সুপার কিংসের দলীয় কোন বিজ্ঞাপনের কারণেই নতুন রূপ ধরেছিলেন দলটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি