বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

২১১ রানের লক্ষ্যে শুরুতেই ফিরলেন বাংলাদেশের ৪ টপ অর্ডার ব্যাটসম্যান

প্রকাশ: রবিবার, ২৮ মার্চ, ২০২১ | ০৯:২৬:৪২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বড় রানের লক্ষ্যে খেলতে নেমে যেমন একটা শুরুর প্রয়োজন ছিল সেটা করতে পারেনি সফরকারী বাংলাদেশ। ৬.১ ওভারে স্কোর বোর্ডে মাত্র ৪৫ রান যোগ করে সাজঘরে ফিরেছেন ৪ টপ অর্ডার ব্যাটসম্যান।

দলীয় ২০ আর ব্যক্তিগত ৪ রানে সাউদির বলে সোধির ক্যাচ হয়ে ফেরেন নিউজিল্যান্ডে সুপার ফ্লপ লিটন কুমার দাস। তবে অন্যপ্রান্তে দুর্দান্ত খেলছিলেন নাঈম শেখ। কিন্তু লকি ফার্গুসনের আউট সুইং মিস করে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই ওপেনার। ৫ চারে খেলেছেন ১৮ বলে ২৭ রান।

অন্যদিকে রান খরা চলছেই সৌম্যর ব্যাটে। শোধির বলে ফিরতি ক্যাচ দিয়ে ফিরেছেন সৌম্য (৫)। রিপোর্ট লিখতে লিখতে ফিরেছেন একই ওভারে বোল্ড হয়ে গেছেন মিথুনও (৪)।

সেই পুরোনো কবিতা নতুন করেই লেখা হচ্ছে হ্যামিল্টনে। বাজে বোলিং, জঘন্ন-ফিল্ডিং আর নিউজিল্যান্ডের দুর্দান্ত ব্যাটিং। আর বাংলাদেশের ব্যাটিং ইনিংসের সময় তাসের ঘরের মত ভেঙে পড়া।

পুরো সিরিজ জুড়েই জারি থাকলো চেনা এই চিত্র। বাংলাদেশকে সবচেয়ে বেশি ভুগিয়েছে পেসার শরিফুল আর মুস্তাফিজ। এই দুজনেই খরচ করেছেন ৯৮ রান। ২০ ওভারে তাই নিউজিল্যান্ডের সংগ্রহ ২১০। সাইফুদ্দিনও দিয়েছেন ৪৩ রান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ডিপাইয়ের পেনাল্টি মিসে পুঁচকে ভায়েকানোর মাঠেও হার বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে লজ্জা দেওয়া স্কটল্যান্ডকে হারিয়ে ইতিহাস নামিবিয়ার
অ্যাথলেটিক্স / বঙ্গবন্ধু ৫ম আর্টিস্টিক জিমন্যাস্টিকস এর উদ্বোধন
আন্তর্জাতিক ফুটবল / মিশরের জাতীয় শিক্ষাব্যবস্থায় যুক্ত হয়েছে সালাহ’র নাম!
আন্তর্জাতিক ক্রিকেট / অসহায় নাসুম বলেই ফেললেন, ‘আমাদের দ্বারা হচ্ছে না’
বাংলাদেশ ফুটবল / ফুটবলেও হার দিয়ে বাছাইপর্ব শুরু বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি