বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ঝামেলা মিটিয়ে দায়িত্বে ফিরলেন ভাস

প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১ | ১০:২৮:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

শ্রীলঙ্কা ক্রিকেট দলের বোলিং কোচের দায়িত্ব নেওয়ার ৩ দিন পরেই পদত্যাগ করেন দেশটির সাবেক পেসার চামিন্দা ভাস, গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে হুট করেই দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি।

মূলত বেতন নিয়ে বনিবনা না হওয়ায় সে সময় পদত্যাগ করেন চামিন্দা ভাস, তবে সেই সংকট কেটে গেছে। দুই পক্ষের আলোচনা শেষে আবারও লঙ্কানদের বোলিং কোচের দায়িত্বে ফিরেছেন ভাস। তুলে নিয়েছেন ২৬ ফেব্রুয়ারি দেওয়া পদত্যাগপত্রও, যার ফলে চতুর্থ বারের মতো শ্রীলঙ্কার দায়িত্ব নেওয়া নিশ্চিত হলো ভাসের।

এক বিবৃতিতে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, “দুই পক্ষের আলোচনার পর সমঝোতার মাধ্যমে মেটানো হয়েছে সমস্যা। ভাস তার পদত্যাগ তুলে নিয়ে পেস বোলিং কোচের দায়িত্ব চালিয়ে যেতে রাজি হয়েছেন। সে আইকনিক ক্রিকেটার, ভবিষ্যত দিন গুলোর জন্য শুভ কামনা।”

ব্যক্তিগত কারণে ফেব্রুয়ারিতে বোলিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান বোলিং কোচ ডেভিড সাকের, এরপর দায়িত্ব দেওয়া হয় চামিন্দা ভাসকে। তবে বেতন নিয়ে বোর্ডের সাথে বনিবনা হচ্ছিলো না, বোর্ডের কাছে ডেভিড সাকেরের সমান বেতন দেওয়ার অনুরোধ করেন ভাস। কিন্তু বোর্ড তাতে সাড়া দেয়নি, যার ফলে পদত্যাগ করেন দেশটির সাবেক এই পেসার।

এর আগে অস্থায়ী ভাবে আরও ৩ বার শ্রীলঙ্কা ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন চামিন্দা ভাস, প্রথম ২০১৩, এরপর আরও দুইবার ২০১৫ ও ২০১৭ সালে লঙ্কানদের বোলিং কোচ ছিলেন ভাস।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি