বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অবশেষে দেশে ফিরলেন স্ট্রাইকার জীবন

প্রকাশ: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ | ২০:১১:২৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সফল ভাবে অস্ত্রোপচার শেষ হয় জীবনের।
সফল ভাবে অস্ত্রোপচার শেষ হয় জীবনের। ছবিঃ সংগৃহীত
সফল ভাবে অস্ত্রোপচার শেষ হয় জীবনের। সফল ভাবে অস্ত্রোপচার শেষ হয় জীবনের। ছবিঃ সংগৃহীত

দফায় দফায় লক ডাউনে দেশে ফেরা হচ্ছিলো না জাতীয় দলের স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবনের। গত ১৭ই এপ্রিল সফল অস্ত্রোপচারের পরেও তাকে কলকাতাতেই অবস্থান করতে হয়। ২১ শে এপ্রিল দেশে ফেরার টিকিট কেটে রাখলেও আবারো আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের ঘোষণায় তার আর দেশে ফেরা হয়নি।

আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় পরবর্তীতে ভারত-বাংলাদেশ সীমান্ত দিয়ে দেশে ফেরার পরিকল্পনা করে জীবন। তবে বাংলাদেশ সরকার গতকাল (রবিবার) ঘোষণা করে যে ভারতের সাথে বাংলাদেশের সব সীমান্ত আগামী দুই সপ্তাহ বন্ধ থাকবে। যার ফলে আবারও জীবনের দেশে ফেরা নিয়ে শংকার তৈরি হয়। কিন্তু সব শংকাকে দূর করে পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে আজ সন্ধ্যায় বেনাপোল সীমান্ত দিয়ে দেশে প্রবেশ করেছেন জাতীয় দলের এই স্ট্রাইকার।

জীবনের এই দেশে ফেরা নিয়ে আবাহনী লিমিটেড ঢাকার ম্যানেজার সত্যজিৎ দাস রুপু ডেইলিস্পোর্টসবিডিকে বলেন,

“আজ সন্ধ্যায় জীবন বেনাপোল সীমান্ত হয়ে দেশে প্রবেশ করেছে। বর্তমানে সে বেনাপোলের একটি হোটেলে অবস্থান করছে এবং সেখানেই কোয়ারান্টাইনে থাকবে। তবে কয়দিন কোয়ারান্টাইনে থাকবে সেটা এখনও নিশ্চিত নয়। আমরা পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করেই তাকে সীমান্ত দিয়ে দেশে ফেরার ব্যবস্থা করেছি।”

গত বছরের নভেম্বরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে পায়ে ব্যাথা পেয়ে ইঞ্জুরিতে পড়েন স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন। ইঞ্জুরী থাকা সত্ত্বেও জেমি ডে জীবনকে কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে কাতারে নিয়ে গেলেও মাঠে নামা হয়নি তার। এরপর ইঞ্জুরি নিয়েই আবাহনীর হয়ে ফেডারেশন কাপে অংশ নেয় এই স্ট্রাইকার। ফেডারেশন কাপের পর লিগ মাঠে গড়ালেও মাঠে নামা হয়নি জীবনের, ছিটকে যান মাঠের বাইরে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি