বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না বিসিসিআই

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | ০৯:৫৯:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না বিসিসিআই
ছবি - সংগৃহীত
আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না বিসিসিআই ছবি - সংগৃহীত

করোনা প্রকোপ বেড়ে যাওয়ার মধ্যেই আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসরের খেলা, যে কারণে করোনা ভাইরাস নিয়ে আলাদা করে ভাবতে হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে।

টুর্নামেন্ট শুরুর আগেই ৩ ক্রিকেটার ও ১০ মাঠ কর্মী করোনা আক্রান্ত হওয়ার ফলে দুশ্চিন্তায় পড়ে যায় বিসিসিআই, বোর্ডের জন্য নতুন করে চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায় ক্রিকেটারদের করোনা থেকে মুক্ত রাখাটা। যে কারণে ক্রিকেটারদের টিকা দেওয়ার পরিকল্পনা করেছিল বিসিসিআই, কিন্তু সেটা হচ্ছে না।

ভারতীয় স্বাস্থ্য বিভাগের নিয়ম অনুযায়ী, ৪৫ বছরের উর্ধ্বে কিংবা জরুরি সেবা দাতারাই করোনা ভাইরাসের টিকা নিতে পারবে। সেই নিয়মের কারণেই বিসিসিআইকে ক্রিকেটারদের করোনার টিকা দেওয়ার অনুমতি দেয়নি মহারাষ্ট্র, যার ফলে বিসিসিআইকে এখন ভিন্ন পরিকল্পনা সাজাতে হবে।

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক জানিয়েছেন, “দর্শক শূন্য গ্যালারিতেই টুর্নামেন্ট আয়োজন হবে, ভারতীয় সরকারের কোভিড প্রোটোকল মেনেই আইপিএল খেলতে হবে ক্রিকেটারদের। আপাতত কোন ক্রিকেটারকে করোনা টিকা দেওয়া হবে না।”

করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় মুম্বাইয়ে লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার, তবে সেখানকার ম্যাচ সরিয়ে নেওয়া হচ্ছে না।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি