বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আউট হয়ে এভাবে সিঁড়িতে বসে পড়ার কারণ জানালেন আন্দ্রে রাসেল

প্রকাশ: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ | ২১:৫৮:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আউট হয়ে এভাবে সিঁড়িতে বসে পড়ার কারণ জানালেন আন্দ্রে রাসেল ছবিঃ সংগৃহীত
আউট হয়ে এভাবে সিঁড়িতে বসে পড়ার কারণ জানালেন আন্দ্রে রাসেল ছবিঃ সংগৃহীত

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র ৩৫ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে দিশেহারা কলকাতার হাল ধরেন আন্দ্রে রাসেল। ২২১ রানের বিশাল লক্ষ্যে খেলতে নেমে কলকাতাকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন এই ক্যারিবিয়ান তারকা। কিন্তু যথেষ্ট হয়নি তার ৬ ছক্কায় সাজানো ২২ বলে ৫৪ রানের মারদাঙ্গা ইনিংস।

২১ বলে অর্ধশতক হাঁকানো দ্রে রাস ঠিক যখন বিধ্বংসী ভঙ্গিমায় কেকেআরের দিকে ম্যাচ টেনে আনছিলেন, তখনই তাঁর উইকেট তুলে দেন কারান। বল বুঝতে না পেরে ২২ বলে ৫৪ রান করে লেগ স্টাম্পের বল ছেড়ে দিয়ে বোল্ড হন তিনি। সাথে সাথেই নিভে যায় কেকেআরের জয়ের টোয়াইলাইট হয়ে নিভু নিভু করা শেষ আলো টুকু।

এমন আউট একেবারেই মেনে নিতে পারেননি বিগ ম্যান। রাসেল মাথা নামিয়ে ওয়াংখেড়ের সিঁড়িতেই বসে পড়েন। আবেগঘন রাসেলকে দেখে ব্যাথিত হন সবাই। যদিও পরে কামিন্সের বিরচিত ইনিংস কিছুটা আশা দেখিয়েছিল কিন্তু হার এড়াতে পারেনি। স্বভাবতই প্রশ্ন এসেছে ওভাবে কেন বসে পড়লেন রাসেল।

কেকেআরের ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে রাসেল বলেন, “আমি খুব ইমোশনাল হয়ে পড়েছিলাম। আমি দলকে জেতাতে বদ্ধপরিকর ছিলাম। যতক্ষণ আমি ক্রিজে ছিলাম, ততক্ষণ অবধি সবকিছুই সম্ভব ছিল। ২০ বলে ১০০ রানের দরকার থাকলেও ২০টা ছক্কা হাঁকানো যেতে পারে।

এর আগেও আমি দলকে এমন অবস্থা থেকে ম্যাচ জিতেয়েছি। তবে আমার কাজ অসমাপ্তই রয়ে গিয়েছিল। বুঝতে পারছিলাম না ওরমভাবে একটা বল ছেড়ে আউট হওয়ার পরে সাজঘরে গিয়ে কীভাবে সতীর্থদের সামনে নিজের মুখ দেখাব। এমন সময়ে আমার আবেগ আমি চেপে রাখতে পারিনি।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি