বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল

প্রকাশ: রবিবার, ৪ এপ্রিল, ২০২১ | ১২:০১:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল
ছবি - বিসিবি
নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল ছবি - বিসিবি

নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে আজ সকালে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল, দুঃস্বপ্নের সিরিজে এবারও কোন জয় পাওয়া হয়নি টাইগারদের। তবে সিরিজ থেকে পাওয়া শিক্ষা পরবর্তীতে কাজে লাগানোর কথা জানিয়েছেন শেষ টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করা লিটন দাস।

করোনা পরবর্তী প্রথম বিদেশ সফরে গত ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ে বাংলাদেশ দল, সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইন ও প্রস্তুতি শেষে অংশ নেয় ৩ ওয়ানডে ও ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। তবে আগের সফর গুলোর মতো এবারও জয়হীন কেটেছে বাংলাদেশের, হোয়াইটওয়াশ হয়েছে দুই সিরিজেই।

এবারের সফরের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে ২৬ ম্যাচ খেলে জয়হীন ছিল বাংলাদেশ, এবার সেই ইতিহাস বদলে দেওয়ার প্রত্যয় নিয়ে দেশ ছেড়েছিল টাইগাররা। অধিনায়ক, কোচ কিংবা টিম ম্যানেজমেন্ট সবার কণ্ঠেই ঝরেছিল আত্মবিশ্বাস, তবে মাঠে তার প্রতিফলন দেখা যায়নি।

উল্টো তৈরি হওয়া সুযোগও ফিল্ডিং ব্যর্থতায় মিস করেছে বাংলাদেশ, দুঃস্বপ্নের সিরিজ শেষে আজ সকাল ১০টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় পৌছায় বাংলাদেশ দল। বাংলাদেশের পরবর্তী মিশন শ্রীলংকায়, সবকিছু ঠিকঠাক থাকলে ১২ এপ্রিল আবারও বিমানে চাপবে টাইগাররা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি