বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এবার আইপিএলের ‘মিস্টার কনসিস্টেন্ট’ হবেন মালান!

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | ১৫:৩৫:০৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

এবার আইপিএলের 'মিস্টার কনসিস্টেন্ট' হবেন মালান!
জ্যাক লিচ এবং ওলি রবিনসনের সাথে প্রথমবারের মতো ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে দাভিদ মালান (ছবি - সংগৃহীত)
এবার আইপিএলের 'মিস্টার কনসিস্টেন্ট' হবেন মালান! জ্যাক লিচ এবং ওলি রবিনসনের সাথে প্রথমবারের মতো ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে দাভিদ মালান (ছবি - সংগৃহীত)

টি-টোয়েন্টিতে ক্রিকেটে সব সময়ই ধারাবাহিক ছিলেন ডেভিড মালান, কিন্তু ইংল্যান্ডের শক্তিশালী টপ অর্ডারের কারণে সুযোগ পাচ্ছিলেন না ইংলিশ এই ব্যাটসম্যান। তবে সুযোগ পেয়েই আর পেছনে ফিরতে হয়নি তাকে, বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের ১ নাম্বারও ব্যাটসম্যানও মালান।

জাতীয় দলের মতো দীর্ঘ অপেক্ষার পর এবার সুযোগ পেয়েছেন আইপিএলে, খেলবেন পাঞ্জাব কিংসের হয়ে। জাতীয় দলের মতো আইপিএলে পাওয়া সুযোগ কাজে লাগিয়ে নিজের ধারাবাহিকতা দেখাবেন মালান, এমনটাই মনে করেন তার ইংল্যান্ড সতীর্থ ক্রিস জর্ডান।

ক্রিস জর্ডান বলেন, “আমি মনে করি বিশ্ব র‍্যাংকিং তার পক্ষেই কথা বলবে, সে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান। সে খুবই ধারাবাহিক, কম বা বেশি যা সে করেছে। আপনি খেয়াল করে দেখবেন, সে যখন প্রস্তুত হয় তখন তার পুরো রুটিন সত্যিই ধারাবাহিক।”

আইপিএলে মালান মিস্টার কনসিস্টেন্ট হবেন বলে জানিয়েছেন ক্রিস জর্ডান। তিনি আরও বলেন, “মালান রান পেলেও যেমন, রান না পেলেও একই রকম থাকে। যতটা সম্ভব সে আবেগ থেকে দুরে থাকতে চেষ্টা করে, যা তার পারফর্মেন্সে দেখতে পাই। আমি আশা করি, আমরা তাকে মিস্টার ধারাবাহিক হিসেবে ডাকবো।”

৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের ১৪ তম আসর, নিজেদের নতুন করে ফিরে পাওয়ার আশায় নাম বদলে ফেলা পাঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। ম্যাচটিতে তাদের প্রতিপক্ষ মুস্তাফিজদের রাজস্থান রয়্যালস, এই ম্যাচ দিয়েই আইপিএল যাত্রা শুরু করবেন আন্তর্জাতিক টি-টুয়ান্টিতে এরই মধ্যে মিস্টার কনসিস্টেন্ট বনে যাওয়া মালান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি