বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কী হবে পাল্লেকেলে টেস্টের ফলাফল? জানিয়েছেন থিরিমানে

প্রকাশ: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ | ০৪:৩৮:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

কী হবে পাল্লেকেলে টেস্টের ফলাফল? জানিয়েছেন থিরিমানে
ছবিঃ বিসিবি।
কী হবে পাল্লেকেলে টেস্টের ফলাফল? জানিয়েছেন থিরিমানে ছবিঃ বিসিবি।

প্রথম ইনিংসে বাংলাদেশ খেলেছে প্রায় আড়াই দিন। ৩য় দুই সেশনের বেশি ব্যাট করে লঙ্কানরা কেবল হারিয়েছে ৩ উইকেট। কোনও মতে আজকের দিনটা যে তারা কাটিয়ে দিতে চাইবেন তা বলাই যায়। বাকি একদিনের ৯০ ওভারে স্বভাবতই ফল আশা করা যায় না। সেটি খুব ভালোভাবেই জানেন শ্রীলঙ্কান ওপেনার লাহিরু থিরিমানে।

৩য় দিন শেষে ১২৫ বলে ৫৮ রান করা থিরিমানে বলেন, “উইকেটটা একবারেই ধীর গতির। এখানে হুট করে বড় ধরনের বিপদ ঘটার আশঙ্কা দেখছি না। টেস্ট ম্যাচটা নিশ্চিত ড্রয়ের দিকেই এগুচ্ছে। তবে আপাতত ফল নিয়ে না ভেবে দ্বিতীয় ইনিংসে কিভাবে ব্যক্তিগত রানটা বাড়ানো যায় সেটা নিয়েই আমি ভাবছি।”

পাল্লেকেলেতে ৩য় দিনের শেষ বিকেলে কছুটা হলেও স্পিনে টার্ন দেখা গেছে। বলে ব্যাটে সংযোগ ঘটাতে কিছুটা হলেও সমস্যা হয়েছে উইকেটে থাকা দুই ব্যাটসম্যান দিমুথ করুনারত্নে আর ধনঞ্জয়া ডি সিলভার। আর এই ব্যাপারটিই আশা দেখাচ্ছে তাইজুল ইসলামকে।

তাইজুল মনে করেন চতুর্থ দিন সকালে দ্রুত দুই তিনিটি নিতে পারলে এখনো ফল আনা সম্ভব। সেই লক্ষ্যেই আজ খেলবে বাংলাদেশ। ফলে এখনই হাল ছাড়তে নারাজ এই স্পিনার।

শ্রীলঙ্কা থেকে তাইজুল বলেন, “স্পিন বল হোক বা পেস বল হোক, আমাদের অনেক ডিসিপ্লিনের মধ্যে থেকে বল করতে হবে। আমরা যদি ডিসিপ্লিন বজায় রেখে কাজ করতে পারি, তাড়াতাড়ি কিছু করতে পারি (উইকেট নিতে), তবে জেতার মতো জায়গায় যেতে পারবো।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি