বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কোথাও যাচ্ছেন না রামোস

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১ | ১৫:১৮:২৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

কোথাও যাচ্ছেন না রামোস
ছবিঃ সংগৃহীত।
কোথাও যাচ্ছেন না রামোস ছবিঃ সংগৃহীত।

সার্জিও রামোস ও রিয়াল মাদ্রিদের সম্পর্কের বয়স পেরিয়ে গিয়েছে প্রায় এক যুগ। সেই ২০০৫ সাল থেকে রিয়ালের রক্ষণভাগকে সুরক্ষা দিয়ে যাচ্ছেন স্প্যানিশ এই ডিফেন্ডার। রিয়াল ও রামোস যেন হয়ে উঠেছে একই বৃন্তে দুটি ফুল।

তবে মৌসুমের মাঝামাঝি সময় সুখের সংসারে হঠাৎ আগুন লাগার মত সংবাদ শোনা যায়। স্প্যানিশ পত্রিকাগুলো দাবি করেছিল, চলতি মৌসুম শেষে নাকি রিয়াল মাদ্রিদ ছাড়বেন কাপ্তান।

এই মৌসুম শেষেই লস ব্লাংকোসদের সাথে চুক্তির মেয়াদ শেষ হবে রামোসের। চুক্তি নবায়নের ক্ষেত্রে ক্লাব গড়িমসি করায় রাগ করে নাকি আগ্রহী ক্লাবগুলোর সঙ্গে কথা বলা শুরু করেছেন রামোস এটাই ছিলো এতদিন রিয়াল মাদ্রিদ দলের হট টপিক। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটিতে আরও দুই বছর থাকার সিদ্ধান্ত নিয়েছেন রামোস।

ছবিঃ ইন্টারনেট

এবিসি-এর প্রতিবেদনে জানা যায়, সার্জিও রামোস আরও দুই বছর রিয়াল মাদ্রিদে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। লস ব্লাংকোস দলের ক্যাপ্টেন হিসেবে তিনি বেশ স্বাচ্ছন্দ্যে বোধ করছেন। এই মুহুর্তে রিয়াল মাদ্রিদ দলে থাকার চেয়েও ভালো আর কিছুই হতে পারে না মনে করেন ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডার।

প্রতিবেদনে আরও জানা যায়, স্পেনের হয়ে বিশ্বকাপ জয়ী রামোস দুই বছরের চুক্তিতে এবং তার বর্তমান বেতনের আরও ১০% কমানোর প্রস্তাবে রাজি এখন হয়েছেন। মূলত, এতদিন বেতন কমানো নিয়ে বনিবনা না হওয়ায় নতুন চুক্তিতে যায়নি কোন পক্ষ। খুব শীঘ্রই এই নিয়ে দুই পক্ষের মধ্যে নতুন চুক্তি হবে বলে জানা যায়।

২০০৫ সালে সেভিয়া থেকে রিয়াল মাদ্রিদের যোগ দেন সার্জিও রামোস। তারপর থেকে মাদ্রিদের ক্লাবটির এক অবিচ্ছেদ্য অংশ স্প্যানিশ ডিফেন্ডার। বর্তমানে মাঠে তার পারফরম্যান্স আর নেতৃত্বই দলটির মূল চালিকা শক্তি।

হ্যাট্রিক ইউরোপসেরা দলের কাপ্তানের ক্ষিপ্রতা, আক্রমণাত্মক মনোভাব দলকে চাঙ্গা করে সবসময়। একবিংশ শতাব্দীর ক্লাব ইতিহাসের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর বিদায়ের পর ভুগতে থাকা রিয়াল মাদ্রিদের আশার আলোও এখন তিনিই।

আরও খেলার খবরঃ   রোমাঞ্চকর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড'কে হারালো লেস্টার সিটি

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি