বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে ফিরছেন সাকিব

প্রকাশ: রবিবার, ৪ এপ্রিল, ২০২১ | ০৮:৫৬:১৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে ফিরছেন সাকিব
ছবি - সংগৃহীত
কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে ফিরছেন সাকিব ছবি - সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যোগ দেওয়া ক্রিকেটারদের ৭ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক, সাকিব আল হাসান সেই প্রক্রিয়া শেষ করে অনুশীলনে নামার অপেক্ষায় আছেন।

গতকালই শেষ হয়েছে সাকিব আল হাসানের কোয়ারেন্টাইন পর্ব, কোয়ারেন্টাইন শেষেই যোগ দিয়েছেন দলের সাথে। অনুশীলন না করলেও কলকাতা নাইট রাইডার্সের নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ ডাগআউটে বসে বসে দেখেছেন, আনুষ্ঠানিক ভাবে অনুশীলন শুরুর কথা রয়েছে আজ সকাল থেকে।

প্রথম প্রস্তুতি ম্যাচ না খেলা হলেও আগামীকালের প্রস্তুতি ম্যাচ খেলবেন সাকিব, নিশ্চিত করেছেন দলটির সহকারী কোচ অভিষেক নায়ার। তিনি বলেন, “সে মাত্রই কোয়ারেন্টাইন শেষ করে ফিরেছে। আগামীকাল (আজ) থেকে সে পুরোদমে অনুশীলন করবে। ৫-৬ সপ্তাহ খেলার বাইরে ছিল। তবে পরশু প্রস্ততি ম্যাচে খেলবে।”

৯ এপ্রিল থেকে শুরু হবে এবারের আইপিএল, তবে কলকাতা নাইট রাইডার্সের টুর্নামেন্ট শুরু হবে ১১ এপ্রিল। নিজেদের প্রথম ম্যাচে কলকাতার প্রতিপক্ষ সাকিবের সাবেক দল সানরাইজার্স হায়দ্রাবাদ, গত ১৮ ফেব্রুয়ারি নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নেয় কলকাতা।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ১৪ মিনিটেই বার্সাকে হারানো বেনফিকার জালে এক হালি গোল বায়ার্ন মিউনিখের
ক্লাব ফুটবল / ৫ গোলের নাটকীয় ম্যাচে ইউনাইটেডকে জেতালেন রোনালদো
ক্লাব ফুটবল / পিকের গোলে প্রথম জয় বার্সেলোনার
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ দলের সংবাদ সম্মেলন বয়কট সাংবাদিকদের!
ক্লাব ফুটবল / ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!
বাংলাদেশ ফুটবল / সাইফ ছেড়ে বসুন্ধরা কিংসে ইয়াসিন আরাফাত
আন্তর্জাতিক ক্রিকেট / নেদারল্যান্ডসকে বিদায় করে বিশ্বকাপে টিকে থাকলো নামিবিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি