বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

গিলক্রিস্টের রহস্যময় টুইট, রাতারাতি ভারত জুড়ে বিতর্কের সৃষ্টি

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ | ০৫:১২:৫২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

গিলক্রিস্টের রহস্যময় টুইট, রাতারাতি ভারত জুড়ে বিতর্কের সৃষ্টি
ছবি সুত্রঃ সংগৃহীত।
গিলক্রিস্টের রহস্যময় টুইট, রাতারাতি ভারত জুড়ে বিতর্কের সৃষ্টি ছবি সুত্রঃ সংগৃহীত।

ভারতের বিভিন্ন সৎকার কেন্দ্র গুলোতে চলছে সিরিয়াল। একটা মৃত লাশ পুড়াতে অপেক্ষা করতে হচ্ছে অনেক্ষণ ধরে। গতকালের খবরে শোনা গিয়েছিল দিল্লির একটি হাসপাতালে অক্সিজেনের অভাবে একদিনের মারা গেছে ২৫ কোভিড-১৯ আক্রান্ত রোগী। মৃত্যুর হার প্রতিদিনই গড়ছে নতুন নতুন রেকর্ড। এমন পরিস্থিতিতে আইপিএল আয়োজন উচিত কিনা তা নিয়ে প্রশ্ন করেছেন গিলক্রিস্ট।

এমন প্রশ্ন রেখে রহস্যে ঘেরা আর বিতর্কিত এক টুইট করেছেন অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপ জয় করা এই উইকেট কিপার ব্যাটসম্যান। এই টুইটকে ঘিরেই শুরু হয়েছে যত বিতর্ক আর পক্ষে অপক্ষের মতের যুদ্ধ।

নিজের টুইটে কিছুটা হেয়ালি করেছেন গিলক্রিস্ট। কিছু প্রশ্ন ছুড়ে দিয়েছেন বাকিদের মধ্যে। টুইটারে গিলক্রিস্ট লেখেন, “কোভিডের সংখ্যা ভয়ঙ্কর এমন অবস্থায় সমস্ত ভারতীয়কে শুভ কামনা জানাই। আইপিএল চলছে। অনুপযুক্ত? নাকি প্রতি রাতে বিভ্রান্ত (মানুষের মধ্যে) করা? আপনি যা মনে করবেন। আপনাদের জন্য প্রার্থনা রইলো।”

অনেকেই মনে করছেন এই টুইটের মাধ্যমে গিলক্রিস্ট বুঝাতে চেয়েছেন দেশের এমন কঠিন অবস্থা আর রাজনৈতিক নেতারা আইপিএল আয়োজনের অনুমতি দিয়ে চলমান ইস্যুকে ধামাচাপা দেয়ার প্রচেষ্টা করছে। অনেকেই পক্ষে মত দিয়েছেন, তারা বলছেন ভারত জুড়ে অনেক জায়গা লক ডাউন। এসময় ঘরে বসে আইপিএল উপভোগ করা তাদের জন্য বিনোদনের অংশ।

বিপক্ষেও মত দিয়েছেন। ভারাত রাউ লিখেছেন, “আমাদের ভারতীয় বোর্ড রাজনৈতিক নেতারা নিয়ন্ত্রন করেন। রাজনৈতিক নেতারা তো শুধু টাকার পিছে ছুটে। আমাদের বোর্ড তো ধনী, সকল সাবেক আর বর্তমান প্লেয়ারদেরও কিনে রেখেছে তারা। তারা কেউই কোভিড-১৯ নিয়ে উদ্বিগ্ন নন। বিসিসিআই বা রাজনৈতিক নেতা কেউই এসব নিয়ে মাথা ঘামাচ্ছে না।”

বর্তমানে ভারতের কোভিড পরিস্থিতি নিয়ে অ্যাডাম গিলক্রিস্টের এই টুইটের পরে ক্রিকেট দুনিয়া সহ ভারতে বিতর্কের ঝড় তুলেছে। গিলক্রিস্টের রহস্যময় পোস্ট নিয়ে তোলপাড় আইপিএল। অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি আইপিএলে মোট ৮০টা ম্যাচ খেলেছিলেন।

আরও খেলার খবরঃ   পৃথ্বী শ্ব'র তান্ডবে লিস্ট 'এ' ক্রিকেটে নতুন ইতিহাস

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি