বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

চেন্নাইয়ে হাসপাতালে ভর্তি মুরালিধরন

প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ | ০০:২৮:০৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চেন্নাইয়ে হাসপাতালে ভর্তি মুরালিধরন
ছবি - আইসিসি
চেন্নাইয়ে হাসপাতালে ভর্তি মুরালিধরন ছবি - আইসিসি

আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের কোচিংয়ে যুক্ত আছেন শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরালিধরন, তারই সূত্র ধরে তিনি এখন ভার‍তে অবস্থান করছেন। সেখানেই তাকে হার্টের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মুরালিধরনের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি জানিয়েছেন চেন্নাইয়ের গণমাধ্যম গুলো। গ্রুপ পর্বের প্রথম দিকের ম্যাচ গুলো খেলতে বর্তমানে চেন্নাইতেই আছে সানরাইজার্স হায়দ্রাবাদ, মুত্তিয়া মুরালিধরনকে সেখানকারই একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য মুরালিধরনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে। সানরাইজার্স হায়দ্রাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথান ক্রিকবাজকে বলেন, “আইপিএলে আসার আগেই হৃদযন্ত্রে ব্লকেজের বিষয়ে শ্রীলঙ্কায় চিকিৎসকদের পরামর্শ নিয়েছিলেন, প্রথমে তাকে জানানো হয়েছিল কোন স্টেন্টের প্রয়োজন নেই। কিন্তু চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তাকে অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেওয়া হয়েছিল, যেটা তিনি দ্রুতই সম্পন্ন করছেন।”

হাসপাতালে ভর্তি হলেও মুত্তিয়া মুরালিধরনকে নিয়ে শঙ্কার কিছু নেই, দ্রুতই আবারও তাকে সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সাথে দেখা যাবে বলে আশাবাদী দলটির প্রধান নির্বাহী শানমুগানাথান। তিনি আরও বলেন, “তিনি খুব ভাল আছেন এবং কিছুদিনের মধ্যেই তাকে আবারও দেখা যাবে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি