জাতীয় দল থেকে বাদ পড়া নিয়ে কোচদের দুষছেন ইমরুল

প্রকাশ: রবিবার, ১১ এপ্রিল, ২০২১ | ১৩:০৫:৪৩

ডেস্ক রিপোর্ট

জাতীয় দল থেকে বাদ পড়া নিয়ে কোচদের দুষছেন ইমরুল ছবিঃ সংগৃহীত

জাতীয় লিগে রান পেয়েছেন। আন্তর্জাতিক ম্যাচেও রান করেছেন। সর্বশেষ ১০ ম্যাচে কায়েসের শতক ৩ টি। আছে ৩ টি অর্ধশত রানের ইনিংসও। তার পরেও কোনও এক অজানা কারণে জাতীয় দলে ব্রাত্য ইমরুল কায়েস।

সেই অজানা কারণটিই বের করেছেন ইমরুল কায়েস। মনে করছেন তিনি তার পারফরম্যান্স দিয়ে কোচদের মুগ্ধ করতে পারছেন না। বা একজন নতুন কোচ এলে তার সামনে যেভাবে নিজেকে মেলে ধরতে হয় সেটিই করতে পারছেন না তিনি।

একটি জাতীয় পত্রিকাকে কায়েস বলেন, “জেমি সিডন্স থেকে শুরু করে হাথুরুসিংহে পর্যন্ত সবাই শুরুতে আমাকে পছন্দ করেনি কিন্তু দেখতে দেখতে একসময় পছন্দ করা শুরু করে এবং আমার ওপর বিশ্বাস করেছে। একটা খেলোয়াড়ের প্রতি কোচের বিশ্বাস রাখাটা খুব বড় ব্যাপার।”

আর সর্বশেষ নিউজিল্যান্ড সফর থেকে বাদ দেয়ার পিছনে দেখানো হয়েছে কন্ডিশনকে। কন্ডিশনকে ইস্যু করায় ভিষণ আপত্তি এই বামহাতি ব্যাটসম্যানের।

কায়েস আরও বলেন, “আমি যখন দেখেছি, নিউজিল্যান্ড দলে আমাকে কনডিশনের কারণে বাদ দেওয়া হয়েছে, তখন আমার খারাপটা বেশি লেগেছে। টিম কম্বিনেশনের কারণে বাদ দিতে পারে কিন্তু কন্ডিশনের কারণে যদি বাদ দেয়, সেটা আমার জন্য খুব দুঃখজনক। দুইবার নিউজিল্যান্ডে খেলতে গিয়েছি। দুইবারই ভালো করেছি। একবার সর্বোচ্চ রানসংগ্রাহক ছিলাম, একবার দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক ছিলাম। এদিক থেকে আমার বাদ পড়ার প্রশ্ন উঠে না।”