বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জামালকে দেশে ফেরাতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট আবেদন সাইফের

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ | ২১:১৩:৫৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

জামালকে দেশে ফেরাতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট আবেদন সাইফের
ছবিঃ ফেসবুক
জামালকে দেশে ফেরাতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট আবেদন সাইফের ছবিঃ ফেসবুক

চার দিন পরেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব কিন্তু সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক এখনও দেশের বাইরে। তাই কপালে কিছুটা চিন্তার ভাজ সাইফ ম্যানেজমেন্টের। গতকাল (শনিবার) ডেনমার্ক থেকে বাংলাদেশের উদ্দেশ্যে বের হলেও কোপেনহেগেন বিমানবন্দরে বোর্ডিং পাস পাননি বাংলার এই পোস্টার বয়।

এখন জামালকে দেশে ফেরাতে হলে আন্তর্জাতিক ফ্লাইট চালু না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে আর না হয় পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ ব্যবস্থার অনুমতি নিতে হবে। তবে ক্লাব কর্তৃপক্ষের আশা দ্রুতই জামালকে দেশে ফেরানো হবে। সে লক্ষ্যে আজ (রবিবার) দেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট বিশেষ ব্যবস্থার অনুমতি চেয়ে আবেদন করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন চৌধুরী জানান, তারা জামালকে দ্রুত ও সহজতম পথে আনার চেষ্টা করছে। তিনি আরও বলেন,

“জামাল সেখানে কিছু জটিলতার মুখোমুখি হয়েছে। আমার দল তাকে দ্রুত এবং সহজতম পথে আনতে কাজ করছে। আমরা শীঘ্রই তার আগমণের প্রত্যাশা করছি।”

কলকাতা মোহামেডানের লোন শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের সাথে চুক্তিপত্র সাক্ষরে জামাল ভূঁইয়া। ছবিঃ সংগৃহীত

পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে আবেদন সম্পর্কে সাইফের মিডিয়া ম্যানেজার সাইফ মাহবুব জানান,

“আমরা ইতোমধ্যে তার জন্য বিশেষ অনুমতি চেয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে কাছে আবেদন করেছি। এখানে অন্য কোনও জটিলতা নেই। অনুমতি পেলেই জামাল ভূঁইয়া উড়াল দিবেন।”

গতকাল ডেনমার্ক থেকে এমিরেটস এয়ারলাইনসে দুবাই হয়ে বাংলাদেশে আসতে চেয়েছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জামাল ভূঁইয়া। টিকিট সহ নির্ধারিত সময়ে বিমানবন্দরে পৌছালেও জামালকে বোর্ডিং পাস দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। কারণ জামালের বাংলাদেশে আসার সরকারি কোনও অনুমতি ছিল না। বর্তমানে যারা দুবাই হয়ে বাংলাদেশে আসছে তারা কোনও না কোনও ভাবে সরকারের অনুমতি নিয়েই দেশে ফিরছে কিন্তু জামাল ভূঁইয়া সেটা করেনি। তাই বিমানবন্দর থেকেই তাকে ফিরে যেতে হয়েছে।

সারা দেশে সর্বাত্মক লক ডাউনের কারণে গত ৪ই এপ্রিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ সাময়িক ভাবে স্থগিত ঘোষণা করা হয়। যে কারণেই পরিবারের সাথে সময় কাটাতে গত ৫ই এপ্রিল ডেনমার্ক যান জামাল ভূঁইয়া।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি