বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জামাল এখন ঢাকায়

প্রকাশ: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ | ২১:১৮:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

জামাল এখন ঢাকায়
জামাল এখন ঢাকায়

লক ডাউনের কারণে বাংলাদেশ থেকে বন্ধ আন্তর্জাতিক ফ্লাইট। তবে বিশেষ ব্যবস্থায় চালু রাখা হয়েছে পাঁচটি রুটের বিমান চলাচল। সেই পাঁচটি রুট হয়েই দেশে ফিরতে পারবেন বাইরে অবস্থানরত নাগরিকেরা। সেই সুযোগেই দুবাই হয়ে বাংলাদেশে আসতে চেয়েছিলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু বাংলাদেশের পাসপোর্ট এবং বাংলাদেশ সরকারের কোনও অনুমতি না থাকায় গত শনিবার ডেনমার্কের কোপেনহেগেন বিমানবন্দর থেকেই ফিরে যেতে হয় তাকে।

এদিকে ৩০শে এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে লিগের দ্বিতীয় পর্ব। তাই জামালের দেশে না আসতে পারায় কিছুটা শংকায় পড়ে যায় জামালের দল সাইফ স্পোর্টিং ক্লাব। জামালকে দেশে ফেরাতে তাই ক্লাব কর্তৃপক্ষ দ্বারস্থ হন দেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ে। জামাল ভূঁইয়াকে বিশেষ ব্যবস্থায় দেশে ফিরিয়ে আনার জন্য গতকাল পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিকট আবেদন করে সাইফ স্পোর্টিং ক্লাব, আবেদনের পর মিলে যায় অনুমতিও।

অনুমতি মেলবার পর ডেনমার্ক থেকে দুবাই হয়ে আজ বিকাল ৪ঃ৩৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান জামাল ভূঁইয়া। ঢাকায় নেমেই সরাসরি চলে যান হোটেলে, সেখানে তিন দিনের কোয়ারান্টাইন মেনে তারপর যোগ দিবেন ক্লাবে।

জামাল ভূঁইয়ার ঢাকার পা রাখার ব্যাপারে সাইফ স্পোর্টিং ক্লাবের মিডিয়া ম্যানেজার সায়েফ মাহবুব বলেন,

“আজ বিকাল ৪ঃ৩৫ মিনিটে জামাল ঢাকায় ল্যান্ড করে। এখন সে ঢাকার একটি হোটলে অবস্থান করছে, সেখানে তিন দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। এরপরই সে ক্লাবে যোগ দিবে।”

সারা দেশে সর্বাত্মক লক ডাউনের কারণে গত ৪ই এপ্রিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ সাময়িক ভাবে স্থগিত ঘোষণা করা হয়। যে কারণেই পরিবারের সাথে সময় কাটাতে গত ৫ই এপ্রিল ডেনমার্ক গিয়েছিলেন জামাল ভূঁইয়া।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি