বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টটেনহ্যাম থেকে বহিষ্কার হোসে মরিনহো

প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ | ১৬:২২:০৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

টটেনহ্যাম থেকে বহিষ্কার হোসে মরিনহো
ছবিঃ ফেসবুক
টটেনহ্যাম থেকে বহিষ্কার হোসে মরিনহো ছবিঃ ফেসবুক

চলমান প্রিমিয়ার লিগে ধুকতে থাকা টটেনহ্যাম বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলে অবস্থান করছে সাত নাম্বারে ফলে আগামী চ্যাম্পিয়নস লীগে অংশগ্রহণে সুযোগ হাত ছাড়া হয়েছে স্পার্সদের।

এদিকে স্পার্সদের সুপার লিগে যোগ দেওয়াটা মেনে নিতে পারেনি মরিনহো যে কারণে আজ অনুশীলন গ্রাউন্ডে ফুটবলারদের নিয়ে যাননি তিনি। তাই ধারণা করা হচ্ছে এই দুই কারণেই মরিনহোকে বহিষ্কার করলো স্পার্স ম্যানেজমেন্ট।

যোগ দিয়েছিলেন মাউরো পচেত্তিনোর বদলি হিসেবে, প্রতিজ্ঞা করেছিলেন টটেনহ্যামকে নিয়ে যাবেন অন্য এক লেভেলে। কিন্তু তা আর হলো কই? মাত্র ১৭ মাসের মাথায় টটেনহ্যাম থেকে বহিষ্কার হতে হলো দ্যা স্পেশাল ওয়ানকে।

২০১৯ এর নভেম্বরে দলের দায়িত্ব নিয়ে প্রিমিয়ার লিগ শেষে ছিলেন ছয় নাম্বারে। ফলে সুযোগ হয়নি চ্যাম্পিয়ন লীগে অংশ নেওয়ার। যদিও অংশ নিয়েছিলো এবারের ইউরোপা লীগে কিন্তু সেখান থেকেও বাদ পড়ে যাগ মরিনহোর দল। শুধু মাত্র টিকে আছে কারাবাও কাপে যেখানে আগামী শনিবার ফাইনালে লড়বে সিটির বিপক্ষে।

ছবিঃ ফেসবুক

এদিকে গতকাল ঘোষনা আসে উয়েফার বিরুদ্ধে গিয়ে ইউরোপিয়ান সুপার লীগ করতে যাচ্ছে শীর্ষ ১২ ক্লাব, সে জোটের অংশ হিসেবে আছে টটেনহ্যামও। এই ঘোষণার পর পালটা ঘোষণা দিয়ে উয়েফা বিবৃতি দিয়েছে যে, যে ক্লাব গুলো সুপার লীগে অংশ নিবে তারা উয়েফা থেকে ব্যান হবে এবং ফিফার কার্যক্রম থেকেও বাদ পড়বে ক্লাবের ফুটবলাররা।

ইংলিশ পত্রিকার বরাত দিয়ে জানা যায়, টটেনহ্যাম সুপার লীগে অংশ নেওয়ার কারণেই আজ সকালে ফুটবলারদের নিয়ে ট্রেনিং গ্রাউন্ডে যাননি মরিনহো। ধারণা করা হচ্ছে সুপার লিগের পক্ষে নয় এই পর্তুগিজ কোচ। টটেনহ্যাম সুপার লিগে যোগ দেওয়ার কারণেই মরিনহো আজ অনুশীলন করাননি।

একে তো মরিনহোর অধীনে দলের পার্ফরমেন্স অবস্থা নাজেহাল অন্যদিকে ক্লাবের বিপক্ষে দাড়িয়েছেন এই পর্তুগিজ, এই সুযোগে তাকে বহিষ্কার করল ক্লাব ম্যানেজমেন্ট। শুধু মরিনহোকেই নয়, তার কোচিং স্টাফদের মধ্যে জোয়াও স্যাক্রেমিনো, নুনো সান্তোস, কার্লোস লালিন ও জিওভান্নি চেরাকেও বহিষ্কার করেছে স্প্যার্স ম্যানেজমেন্ট।

আরও খেলার খবরঃ   সাবেক খেলোয়াড়ের গোলে হারলো বার্সেলোনা

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
অ্যাথলেটিক্স / অলিম্পিকে স্বর্ণ জয়ী মার্গারিতা সময় কাটালেন বাংলাদেশি জিমন্যাস্টদের সাথে
আন্তর্জাতিক ফুটবল / ব্রাজিল-আর্জেন্টিনাকে নেশন্স লিগে খেলতে আমন্ত্রণ জানাবে উয়েফা!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি