বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

তসলিমার বিরুদ্ধে চটেছেন সাকিব, আর্চার, বিলিংসদের মত ক্রিকেটাররা

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | ২০:৩৮:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

তসলিমার বিরুদ্ধে চটেছেন সাকিব, আর্চার, বিলিংসদের মত ক্রিকেটাররা
ছবিঃ সম্পাদিত
তসলিমার বিরুদ্ধে চটেছেন সাকিব, আর্চার, বিলিংসদের মত ক্রিকেটাররা ছবিঃ সম্পাদিত

বরাবরই বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। এবার বিতর্কিত মন্তব্য করেছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলীকে নিয়ে। এক টুইট বার্তায় এই লেখিকা লিখেছেন, “মঈন আলী ক্রিকেটের সঙ্গে যুক্ত না থাকলে সিরিয়ায় গিয়ে আইএসে (জঙ্গি সংগঠন) যোগ দিতেন।”

বরাবরই ধার্মিক মতাদর্শে চলতে পছন্দ করেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। একজন মুসলিম ক্রিকেটার হিসেবে মদ্য জাতীয় জিনিস পছন্দ করেন না তিনি এবং অ্যালকোহল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপন সম্বলিত জার্সি পরতেও অস্বীকৃতি মঈনের। সম্প্রতি মঈনের চেন্নাই সুপার কিংসের জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরিয়ে নিয়েছে কতৃপক্ষ। যার ফলেই এমন মন্তব্য করেছেন তসলিমা নাসরিন।

সতীর্থ কে নিয়ে এমন জঘন্য মন্তব্য স্বভাবতই ভালো চোখে দেখছেন না ফাস্ট বোলার জোফরা আর্চার, সাকিব মাহমুদ, ব্যাটসম্যান বেন ডাকেট, অলরাউন্ডার স্যাম বিলিংসরা। কঠোর ভাষায় তারা প্রতিবাদ জানিয়েছেন তসলিমা নাসরিনের এমন জঘন্য টুইট বার্তার বিপক্ষে।

তসলিমার টুইটের প্রতিউত্তরে আর্চার লিখেছেন, “আপনি ঠিক আছেন তো? আমার মনে হয় আপনি ঠিক নেই!”

ফাস্ট বোলার সাকিব মাহমুদ লিখছেন, “আমি বিশ্বাসই করতে পারছি না। জঘন্য টুইট।” স্যাম বিলিংসতো তসলিমার অ্যাকাউন্টে রিপোর্ট করতে বলেছেন সবাইকে।

বেন ডাকেট লিখেছেন, “এটাই টুইটারের সমস্যা। যার যা খুশি লিখে দেয়। জঘন্য এই বিষয়টি পরিবর্তন হওয়া দরকার। সবাই রিপোর্ট করেন অ্যাকাউন্টে।” এছাড়াও কঠোর ভাষায় প্রতিবাদ করেছেন অনেক টুইটার-ফেসবুক ব্যবহারকারীরা।

মঈন আলী বর্তমানে চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন। যদিও মঈনের পক্ষ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / লা লিগায় রাতে পৃথক ম্যাচে মাঠে নামছে রিয়াল-বার্সা
ক্লাব ফুটবল / মারমুখী সমর্থকদের ‘সামাজিক সমস্যা’ বললেন বার্সা কোচ!
আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি