বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দেশে ফেরা নিয়ে কথা-কাটাকাটিতে জড়িয়েছিলো জাম্পা-কুল্টার নেইল!

প্রকাশ: মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১ | ২১:১৬:৫৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

দেশে ফেরা নিয়ে কথা-কাটাকাটিতে জড়িয়েছিলো জাম্পা-কুল্টার নেইল!
ছবি - সংগৃহীত
দেশে ফেরা নিয়ে কথা-কাটাকাটিতে জড়িয়েছিলো জাম্পা-কুল্টার নেইল! ছবি - সংগৃহীত

করোনায় বিপর্যস্ত ভারত, দেশটিতে প্রতিদিনই পাল্লা দিয়ে বেড়ে চলেছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। অবস্থা এতটাই খারাপ যে পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমসিম খেতে হচ্ছে ভারতের স্বাস্থ্যকর্মীদের। সার্বিক পরিস্থিতি বিবেচনায় ঝুঁকি এড়াতে আইপিএল না খেলে দেশে ফিরে যান অস্ট্রেলিয়ার ৩ ক্রিকেটার অ্যান্ড্রু টাই, কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা।

জাতীয় দলের এই ৩ ক্রিকেটারের আইপিএল ছেড়ে দেশে ফেরার বিষয়টি মানতেই পারছেন না অস্ট্রেলিয়ান পেসার নাথান কুল্টার নেইল, এমন কি দেশে ফেরা নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লেগ-স্পিনার অ্যাডাম জাম্পার সাথে। কথা কাটাকাটির বিষয়টি নিজেই জানিয়েছেন মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলা কুল্টার নেইল, পাশাপাশি নিজেকে সুরক্ষিত হিসেবেও আখ্যায়িত করেছেন তিনি।

নাথান কুল্টার নেইল বলেন, “সবার নিজের অভিমত থাকতেই পারে, ভারতের করোনা পরিস্থিতি মোটেও ভাল নয়। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানসের জৈব বলয়ে আমরা সবাই সুরক্ষিত আছি, তাই এই মুহূর্তে দেশে ফেরার কথা ভাবতেই পারছি না। জাম্পা যে দিন দেশে ফেরার সিদ্ধান্ত নেয় সে দিন ওর সঙ্গে অনেকক্ষণ কথা বলেছিলাম, ও দেশে ফেরার জন্য নিজের মতো বেশকিছু যুক্তি দিয়েছিল।”

জাম্পার দেওয়া যুক্তি নিয়ে তার সাথে হালকা কথা-কাটাকাটি হয়েছে বলেও জানান কুল্টার নেইল, “জাম্পা মনে হয় এখানে থাকতে রাজি হচ্ছিল না, তাই ওকে অনেক বোঝানোর পরেও কোনও লাভ হয়নি। ভারতের করোনা পরিস্থিতি নিয়ে ও চিন্তিত ছিল, জৈব বলয়ে থাকার পরেও একাধিক বিষয়ে ওর তীব্র আপত্তি ছিল। ফলে ওকে অনেক বুঝিয়েও কোনও লাভ হয়নি। যদিও মুম্বাই শিবিরে প্রতিদিন করোনা পরীক্ষা করা হচ্ছে, তাই আমি মোটেও চিন্তিত নই।”

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলছেন নাথান কুল্টার নেইল, যদিও এখনো দলটির হয়ে মাঠে নামার সুযোগ হয়নি অজি এই পেসারের। অ্যান্ড্রু টাই রাজস্থান রয়্যালসে, কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলছিলেন, যদিও জাম্পা ও টাই মাঠে নামার সুযোগ পাননি।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি