বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিসিবি চাইলেও বিশ্রাম নিতে রাজি নন শাহিন আফ্রিদি

প্রকাশ: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১ | ১৪:৫৮:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - এএফপি
ছবি - এএফপি

সামনে ঠাসা সূচি, আছে টি-টোয়েন্টি বিশ্বকাপও। যে কারণে দক্ষিণ আফ্রিকা ঘরের মাঠে সিরিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ থেকে পাকিস্তান শাহিন শাহ আফ্রিদিকে বিশ্রাম দিতে চেয়েছিলো টিম ম্যানেজমেন্ট, কিন্তু সেটা প্রত্যাখ্যান করেছেন পাকিস্তানি এই পেসার।

পাকিস্তান ক্রিকেটের প্রতিবেদন অনুযায়ী, শাহিন শাহ আফ্রিদিকে একাধিক বার পরামর্শ দেওয়া হয়েছিলো যে টানা খেলার কারণে চোটাঘাত কিংবা সতেজ থাকার জন্য কিছু ম্যাচ বিশ্রাম নেওয়ার জন্য। কিন্তু সামনের ঠাসা সূচি মাথায় রেখেও তিনি ব্রেঞ্চে বসে থাকতে অস্বীকৃতি জানিয়েছে।

বিশ্রামের বিষয়টি প্রত্যাখ্যান করলেও গতকাল ভার্চুয়াল সংবাদ সম্মেলনে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর ইঙ্গিত দিয়েছেন ওয়াকার ইউনিস। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও শাহিন শাহ আফ্রিদিকে বিশ্রাম নিতে বলা হলেও তাতে তিনি রাজী হননি, জিম্বাবুয়ের বিপক্ষে তিনি বেঞ্চে বসে থাকতে রাজি হন কি-না সেটাই দেখার বিষয়।

২১ এপ্রিল মাঠে গড়াবে জিম্বাবুয়ে ও পাকিস্তান ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, বাঁকি দুই ম্যাচ ২৩ ও ২৫ এপ্রিল। টি-টোয়েন্টি সিরিজের পর দুই ম্যাচের টেস্টও খেলবে দুই দল, ম্যাচ দুটি মাঠে গড়াবে ২৯ এপ্রিল ও ৭ মে।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জই প্রত্যাশা বাটলারের
বাংলাদেশ ক্রিকেট / টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ
বাংলাদেশ ক্রিকেট / ইঞ্জুরীতে বিশ্বকাপ শেষ সাইফুদ্দিনের, দলে ফিরলেন রুবেল
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের পর কিউই বধে পাকিস্তানের ‘দুইয়ে দুই’
বাংলাদেশ ফুটবল / ক্যাম্পে যোগ দিলেন আরও তিন ফুটবলার, তবুও অপেক্ষায় লেমোস
অ্যাথলেটিক্স / অলিম্পিকে স্বর্ণ জয়ী মার্গারিতা সময় কাটালেন বাংলাদেশি জিমন্যাস্টদের সাথে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি