বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্রতিপক্ষের অপেক্ষায় বেঙ্গালুরু এফসি, ঘরের মাঠে খেলতে চায় আবাহনী

প্রকাশ: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ | ০২:৫৪:১২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রতিপক্ষের অপেক্ষায় বেঙ্গালুরু এফসি, ঘরের মাঠে খেলতে চায় আবাহনী
ছবিঃ সংগৃহীত।
প্রতিপক্ষের অপেক্ষায় বেঙ্গালুরু এফসি, ঘরের মাঠে খেলতে চায় আবাহনী ছবিঃ সংগৃহীত।

গত ১৪ই এপ্রিল ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আবাহনী লিমিটেড ও ক্লাব ঈগলসের মধ্যকার ম্যাচটি আয়োজনের কথা থাকলেও বাংলাদেশে লক ডাউনের কারণে তা স্থগিত করে এএফসি। পরবর্তীতে এই ম্যাচ ২১শে এপ্রিল নিরপেক্ষ ভেন্যু নেপালে চূড়ান্ত করা হলেও বাংলাদেশ থেকে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় নেপালে যেতে পারেনি আবাহনী ফলে ২১ তারিখেও এই ম্যাচ আয়োজন সম্ভব হয়নি। এএফসি-আবাহনী চিঠি চালাচালির পর আবাহনীকে ভারতে গিয়ে খেলার প্রস্তাব দেয় এএফসি কিন্তু ভারতীয় ভিসা প্রক্রিয়া বন্ধ থাকায় সেটিও সম্ভব হয়নি।

আবাহনী দলে যোগ দিয়েছেন সানডে চিজোবা। ছবিঃ সংগৃহীত

এমতবস্থায় এএফসি ২৩ এপ্রিলের মধ্যে আবাহনীকে তাদের অবস্থান সম্পর্কে জানাতে বলে। তারই প্রেক্ষিতে গতকাল(শুক্রবার) আবাহনী থেকে বাংলাদেশের বর্তমান অবস্থা ও আবাহনীর পরিকল্পনা জানানো হয়। এ বিষয়ে ডেইলিস্পোর্টসবিডিকে আবাহনী লিমিটেড ঢাকার ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বলেন,

“আজ (শুক্রবার) এএফসির নিকট আমাদের অবস্থান তুলে ধরেছি। ২৮ তারিখে যদি লক ডাউন শেষ হয়ে যায় তবে ২-৩ তারিখে আমরা ঢাকাতেই এই ম্যাচ আয়োজনের জন্য চেস্টা করবো। আর যদি লক ডাউন না শেষ হয় তবে ভারতে গিয়ে খেলার জন্য এএফসিকে সব কিছু ব্যবস্থা করতে বলবো।”

এদিকে গত ১৪ই এপ্রিল ভারতের গোয়ায় নেপালের ক্লাব ত্রিভুবন আর্মিকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে প্রতিপক্ষের অপেক্ষায় আছে বেঙ্গালুরু এফসি। বাংলাদেশের আবাহনী লিমিটেড ও মালদ্বীপের ক্লাব ঈগলসের মধ্যকার জয়ী দলের বিপক্ষেই লড়বে ভারতের এই ক্লাবটি। কিন্তু কবে এই ম্যাচ আয়োজিত হবে তা নিশ্চিত হতে পারছে বেঙ্গালুরু। কেননা ক্লাব ঈগলস ও আবাহনীর মধ্যকার ম্যাচই এখনও আলোর মুখ দেখেনি।

গোয়ায় বায়ো বাবলে থেকে অনুশীলন চালাচ্ছে ব্যাঙ্গালুরু এফসি। ছবিঃ সংগৃহীত

গতকাল (শুক্রবার) বেঙ্গালুরু এফসির এক অফিসিয়াল সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,

“বলতে পারেন বেঙ্গালুরুর নেক্সট ম্যাচ আপাতত স্থগিত করা হয়েছে কেননা আমাদের প্রতিপক্ষ এখনও চূড়ান্ত হয়নি। এই ম্যাচ ২১ এপ্রিল হওয়ার কথা ছিল কিন্তু তা পিছিয়ে ২৮ তারিখে করা হয় কিন্তু এখন যা দেখছি ২৮ তারিখেও এই ম্যাচ আয়োজন সম্ভব না।”

গত চার সপ্তাহ ধরে ভারতের গোয়ায় বায়ো বাবলের মধ্যে থেকে অনুশীলন করছে বেঙ্গালুরু এফসি। আবাহনী লিমিটেড ও ক্লাব ঈগলসের মধ্যকার জয়ী দলের সাথে বেঙ্গালুরু এফসির ম্যাচটি এই গোয়াতেই আয়োজিত হবে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / একাডেমী কাপের শিরোপা জিতল ভৈরব ফুটবল একাডেমী
ব্যাডমিন্টন / বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে লড়াই করে হারলেন সালমান-উর্মি
টুকিটাকি / ওমিক্রন আতঙ্কে দেশে ফিরে গেলেন জাতীয় দলের নেপালি কোচ
টেনিস / বঙ্গবন্ধু কাপ টিটিতে বিকেএসপি সেরা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে হারিয়ে কাজ সেরে রাখতে চায় বসুন্ধরা কিংস
বাংলাদেশ ফুটবল / দুই ইউরোপিয়ান ফুটবলারের ম্যাজিকে নবাগত স্বাধীনতার প্রথম জয়
আন্তর্জাতিক ক্রিকেট / গায়ে জোর থাকলে মন্থর উইকেটেও ভালো করা যায়: শাহিন আফ্রিদি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি