বন্ধ হতে পারে বাংলাদেশের শ্রীলঙ্কা সিরিজ!

প্রকাশ: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ | ০০:৩২:৪৮

ডেস্ক রিপোর্ট

বন্ধ হতে পারে বাংলাদেশের শ্রীলঙ্কা সিরিজ!

করোনা হানা দিয়েছে শ্রীলঙ্কা-বাংলাদেশ টেস্ট সিরিজেও। চলমান টেস্টের ভেন্যু পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একজন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ব্যক্তির তেমন গুরুতর উপসর্গ না থাকলেও, ইতোমধ্যেই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। সেই সাথে তার সংস্পর্শে আসা আরও ৯ ব্যক্তিকেও আইসোলেশনে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের মিডিয়া ম্যানেজার প্রসন্ন রদ্রিগো। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে তিনি জানিয়েছেন,

“মাঠে প্রবেশের আগে আমাদের করা নিয়মিত করোনা শনাক্তকরণ পরীক্ষায় একজন অস্থায়ী কর্মীর ফলাফল পজিটিভ এসেছে। ফলাফল পাওয়া মাত্র তাকে এবং তার সংস্পর্শে আসা আরও ৯ ব্যক্তিকে নিয়মিত স্বাস্থ্য প্রোটোকল অনুসরণ করতে আইসোলেশনে প্রেরণ করা হয়েছে।”

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই জৈব সুরক্ষা বলয়ের মাঝেই দুই ম্যাচের টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হচ্ছে। এর আগে শ্রীলঙ্কায় যেয়ে বেশ কয়েকবার কোভিড-১৯ পরীক্ষা এবং বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল টাইগারদের।

আগামী ২৯শে এপ্রিল থেকে সিরিজের দ্বিতীয় টেস্টটিও একই মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে হঠাৎ এমন করোনা হানা সিরিজটির ভবিষ্যৎ নিয়ে নতুন করে ভাবাচ্ছে আয়োজকদের।